বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নেশার টাকা না দেয়ায় খুঁটির সাথে শিকলে বেঁধে স্ত্রীকে নির্যাতন

অভিযুক্ত স্বামী আটক

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে নেশার টাকা দিতে না পারায় নিজের স্ত্রীকে দুইদিন ঘরে তালাবদ্ধ করে খুঁটির সাথে শিকল দিয়ে বেঁধে নির্যাতন করার অভিযোগ উঠেছে এক মাদকসেবী স্বামীর বিরুদ্ধে। এ বিষয়ে নির্যাতিতা স্ত্রী তাসলিমা আক্তার বাদী হয়ে সোমবার আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। উপজেলার ব্রাহ্মন্দী গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশ অভিযুক্ত স্বামীকে আটক করেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, ব্রাহ্মন্দী গ্রামের মৃত হানিফ ভূঁইয়ার ছেলে বিল্লালের সঙ্গে একই গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে তাসলিমা আক্তারের ১৬ বছরের সংসার। তাদের ৪ কন্যা সন্তান রয়েছে।

বিয়ের পর থেকেই স্ত্রী জানতে পারেন তার স্বামী বিল্লাল মাদকসেবী। সে স্ত্রী সন্তানদের ভরণ পোষণ তো দেয়ই না বরং নেশার টাকার জন্য প্রতিনিয়ত স্ত্রীকে ও তার ৬০ বছরের বৃদ্ধা মা ফাতেমা বেগমকেও শারিরীকভাবে নির্যাতন করে এবং নেশার টাকা না দিলে তাদেরকে মেরে ফেলার হুমকি দেয়। এরই ধারাবাহিকতায় গত শনিবার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত দুই দিন ধরে বসতঘরে তালাবদ্ধ করে এবং ঘরের খুঁটির সাথে শিকল দিয়ে বেঁধে রেখে স্ত্রী তাসলিমা আক্তারের উপর অমানুষিক ভাবে দৈহিক নির্যাতন চালায় বিল্লাল। পরে গতকাল সোমবার সকাল ৮টায় শ্বাশুড়ী ফাতেমা বেগম এলাকার গণ্যমান্য লোকজনকে ডেকে এনে তাসলিমাকে নির্যাতনের কবল থেকে উদ্ধার করে থানায় পাঠায়।

আড়াইহাজার থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক শহিদুল ইসলাম জানান, অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন