রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জাতীয় সংবাদ

দেশের মানুষের মঙ্গলের জন্য শেখ হাসিনা সারারাত জেগে থাকেন

কিশোরগঞ্জের জনসভায় ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২৩, ১২:০১ এএম

দেশের মানুষের মঙ্গলের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারারাত জেগে থাকেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ধৈর্য ধরুন, শেখ হাসিনার প্রতি আস্থা হারাবেন না। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করেন, রাতের বেলাও তিনি জেগে থাকেন আপনাদের (দেশের মানুষ) বাঁচানোর জন্য। এই যুদ্ধের কারণে পণ্যের দাম বেড়েছে, শেখ হাসিনা জেগে থাকেন দ্রব্যমূল্য সামাল দেওয়ার জন্য। শেখ হাসিনা জেগে থাকেন দেশের মানুষ যাতে ভালো থাকে। গতকাল মঙ্গলবার কিশোরগঞ্জের মিঠামইন সদরের হেলিপ্যাড মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন, খেলা হবে, কিন্তু কী করে খেলবো? বিএনপি তো জানে নির্বাচনে এলে তাদের প্রার্থীদের জামানত রাখা মুশকিল। বড় খারাপ অবস্থা। বিএনপি মিছিল করে, পথ হারিয়ে পদযাত্রা। বিএনপির পদযাত্রা এখন দৈর্ঘ্যে কমে প্রস্থে বাড়ে। নেতারা সব প্রথম লাইনে চলে আসে, পেছনে কর্মী কমে যাচ্ছে। কী খেলবে এরা? আন্দোলনে হেরে গেছে। নির্বাচনে খেলতে চান? আসেন। আমরা প্রস্তুত, হাওরের মানুষ শেখ হাসিনা, নৌকা ও আওয়ামী লীগের পাশে আছে। তিনি আরো বলেন, মতিগতি খারাপ। এখন তারা (বিএনপি) দেখছে, নির্বাচন করে শেখ হাসিনার সঙ্গে জেতা সম্ভব নয়। এখন তাদের মতলব হচ্ছে শেখ হাসিনার সরকারকে ষড়যন্ত্র করে সরিয়ে দেওয়া। এদের হাতে আগুন সন্ত্রাস ও ভাঙচুরের রাজনীতি। শপথ নিতে হবে অগ্নিসন্ত্রাস করতে এলে যে হাতে আগুন দেবে সেই হাত পুড়িয়ে দেবো। আমাদের শপথ, যে হাতে গাড়ি ও স্কুল-কলেজ ভাঙতে আসবে সেই হাত ভেঙে দেবো। খেলা তাহলে হবে।

সড়ক পরিবহন ও সতুমন্ত্রী বলেন, এই হাওরের সন্তান প্রেসিডেন্ট আবদুল হামিদ আপনাদের গর্ব। কিন্তু কিছু পর সংবিধান অনুযায়ী তাকে যেতে হবে। কিন্তু আমরা তাকে ভুলবো না। আমাদের নেত্রী খুবই শ্রদ্ধা করেন আপনাদের প্রিয় নেতা আবদুল হামিদকে। সারা দেশ তাকে শ্রদ্ধা করে। ##

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন