সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১, ০৮ মুহাররম ১৪৪৬ হিজরী

জাতীয় সংবাদ

‘জয় বাংলা’ স্লোগান এখন ‘ইনজয় বাংলা’ হয়ে গেছে

সাতক্ষীরায় মেনন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ১২:০১ এএম

বাংলাদেশ ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বিদ্যুতের দাম বৃদ্ধিও সাধারণ মানুষের নাভিশ্বাস উঠেছে। কেবল কি ইউক্রেন-রাশিয়া যুদ্ধ ও কোভিড দেশের এমন পরিস্থিতির জন্য দায়ী, মোটেও নয়। এজন্য দায়ী ওই বাজার সিন্ডিকেট ও মুষ্ঠিমেয় আমলা গোষ্ঠী। সামরিক বেসামরিক আমলার হাতে বাংলাদেশের সমস্ত ক্ষমতা, সমস্ত ধন সম্পদ, রাজনৈতিক ক্ষমতা আজকে কেন্দ্রীভূত হয়ে গেছে। গতকাল শনিবার সাতক্ষীরায় একটি জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, ‘জয় বাংলা’ স্লোগান এখন ‘ইনজয় বাংলা’ হয়ে গেছে।

রাশেদ খান মেনন বলেন, আমাদের প্রধানমন্ত্রী বলেন উন্নয়নের কথা। আমরা অস্বীকার করি না। মেট্রোরেল হয়েছে, ট্যানেল হয়েছে, এক্সপ্রেসওয়ে হয়েছে ও পদ্মাসেতু হয়েছে। আমরা সবকিছু দেখে ‘জয় বাংলা’ স্লোগান দেই। এর থেকে ভালো দেশ, সুন্দর দেশ আর নাই। জয় বাংলা যখন ইনজয় বাংলা হয়ে যায় তখন সেটা আর জয় বাংলা থাকে না। তখন সেটা হয়ে যায় কিছু মুষ্ঠিমেয় লোকের স্লোগান মাত্র।

সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি মহিবুল্লাহ্ মোড়লের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফাহিমুল হক কিসলুর সঞ্চালনায় জনসভায় আরো বক্তব্য রাখেন পলিটব্যুরোর সদস্য সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোস্তফা লুৎফুল্লাহ্সহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। ##

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Jahangir Jan Alamy ৫ মার্চ, ২০২৩, ৭:৫৩ এএম says : 0
এক দলের এক নেতা আওয়ামী লীগের পা চেটেই জীবন গেলো।
Total Reply(0)
Umme Habiba ৫ মার্চ, ২০২৩, ৭:৫৪ এএম says : 0
পতন শুরু
Total Reply(0)
Joynal ৫ মার্চ, ২০২৩, ২:৪৬ এএম says : 0
কবে পাবনা মানসিক হাসপাতাল থেকে ছাড়া পেলেন এই দাড়িবিহীন পুরোহিত!
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন