বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

জাতীয় সংবাদ

গুলিস্তানে ব্যবসায়ীদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ১২:০১ এএম

রাজধানীর গুলিস্তানের জাকের সুপার মার্কেট মালিক সমিতির সভাপতি ফিরোজ আহমেদকে হত্যাচেষ্টার ঘটনায় আসামি গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছেন মার্কেটের ব্যবসায়ীরা। গতকাল রোববার দুপুরে গুলিস্তানের ফুলবাড়িয়া মার্কেটের সামনে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেন তারা। এসময় মার্কেটের ব্যবসায়ী ছাড়াও স্থানীয় অন্যান্য মার্কেটের লোকজন উপস্থিত ছিলেন। দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত দোকান বন্ধ রেখে প্রতিবাদও জানানো হয়।

মানবন্ধনে ব্যবসায়ী নেতারা জানান, কাউন্সিলর ও তার লোকজন ম্যাজিস্ট্র্রেটের সামনে প্রকাশ্যে মারধর ও গুরুতর জখম করলেও এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। দ্রুত আসামি গ্রেফতারের পাশাপাশি চাঁদাবাজি বন্ধের দাবি জানান তারা।
বক্তারা অভিযোগ করেন, দোকান মালিক ও ব্যবসায়ীদের কাছ থেকে প্রতিনিয়ত চাঁদা দাবি করছেন ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল আউয়াল ও তার লোকজন। চাঁদাবাজি বন্ধে স্বরাষ্ট্রমন্ত্রী ও মেয়রের কাছে আবেদন জানান তারা। আসন্ন রমজান মাসে সুষ্ঠুভাবে যেন ব্যবসা করতে পারেন মানববন্ধন থেকে সেই দাবিও জানানো হয়।###

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
মর্মভেদী ৬ মার্চ, ২০২৩, ১২:৫৩ এএম says : 1
কয়েকদিন পরপর ফুটপাতে হকার উচ্ছেদ না করে পারলে একবার করে আর বসতে দিয়েন না। প্রশাসন ও সরকারি দলের নেতাদের ইন্ধন ছাড়া ফুটপাতে কেউ বসার সাহস পায় না। ফুটপাতে হকার উচ্ছেদ খেলা জাতি আর দেখতে চাই না। হকার উচ্ছেদে সাধারণ মানুষ অনেক হয়রানির শিকার হয়
Total Reply(0)
Tutul ৬ মার্চ, ২০২৩, ১২:৪৬ এএম says : 1
যারা ফুটপাতে ব্যবসা করেন তাদেরকে নির্দিষ্ট একটা স্থানে বসার ব্যবস্থা করে দেওয়ার জন্য সরকারের কাছে অনুরোধ রইল
Total Reply(0)
কাদের ৬ মার্চ, ২০২৩, ১২:৪৯ এএম says : 1
ফুটপাতে বসার কেউ সাহস পেতো না, যদি না সরকারি দলের লোকেরা একটা মোটা অঙ্কের টাকা না নিয়ে তাদেরকে বসার ব্যবস্থা না করতো। তাদেরকে বসার পেছনে সরকারি দলের লোকেরা জড়িত থাকে। আগে ফুটপাতে হকার উচ্ছেদ করার আগে কারা এর থেকে মোটা অঙ্কের টাকা নিয়ে তাদেরকে বসতে দেই তাদেরকে আইনের আওতায় আনতে হবে।
Total Reply(0)
Kma Hoque ৬ মার্চ, ২০২৩, ১২:৫৪ এএম says : 1
যারা এ হত্যাকাণ্ড করেছে তাদেরকে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি দাবি করছি
Total Reply(0)
Kma anar ৬ মার্চ, ২০২৩, ১২:৫৫ এএম says : 1
সঠিক তদন্ত করে দোষীকেরকে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড দেওয়া হোক
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন