মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

হবিগঞ্জে এক বছরে ৭ শিশুহত্যা

প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

হবিগঞ্জ জেলা সংবাদদাতা : বাহুবলে ৪ শিশুহত্যা নিয়ে দেশব্যাপী তোলপাড় চলছে। সাধারণ মানুষের বিবেককে নাড়া দিয়েছে। নির্মম এ হত্যাকা-ের সাথে জড়িত খুনিদের সর্বোচ্চ শাস্তি দাবি করছেন সাধারণ মানুষ। কেউই ৪ শিশুর এ ধরনের মৃত্যুকে মেনে নিতে পারছেন না। পারিবারিক বিরোধ থাকতে পারে, তাই বলে নিষ্পাপ শিশুদের দোষ কোথায়? কারো ক্ষতি করতে পারে এমন বয়স কোনো শিশুরই হয়নি। তাহলে কেন তাদের এমন করুণ পরিণতি ভোগ করতে হয়েছে? এমন প্রশ্ন সাধারণ মানুষের মনে ঘুরপাক খাচ্ছে। খুনিদের সর্বোচ্চ শাস্তি হলে কিছুটা হলেও মনে শান্তি পাবে শিশুদের স্বজনরা।
এদিকে হবিগঞ্জ জেলায় শুধু ৪ শিশুই নয়। ইতোপূর্বে পৃথক দু’টি ঘটনায় আরো ৩ শিশু নির্মমতার শিকার হয়েছে। এই ৪ শিশুসহ হবিগঞ্জ জেলায় মোট ৭ জন শিশু নির্মমভাবে খুন হয়েছে গত এক বছরে।
৬ ডিসেম্বর সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের বালিকান্দি গ্রামের নয়ন চৌধুরীর ছেলে ৭ম শ্রেণীর স্কুলছাত্র লায়েছ চৌধুরীকে নির্মমভাবে খুন করা হয়। তার শরীরে ৪০টি ধারালো অস্ত্রের আঘাত ছিল। হত্যাকারী এতই নিষ্ঠুর ছিল যে, শিশু লায়েছের বুক ভেদ করে পিঠ দিয়ে বেরিয়ে গেছে। এ নিষ্ঠুর হত্যাকা-ে স্কুলের শিক্ষক, শিক্ষার্থীসহ সাধারণ মানুষ মানববন্ধন করে খুনিদের খোঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানায়। এর আগে গত বছরের ২২ মার্চ নবীগঞ্জে দুই শিশুকে পুকুরে ফেলে হত্যা করে তাদের পিতা। ওই ঘটনাটি এখনো হবিগঞ্জ গোয়েন্দা পুলিশে (ডিবি) তদন্তাধীন আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন