ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

খুলনা ইসলামী ব্যাংক হাসপাতালে ছাত্রলীগের হামলা ভাঙচুর

চিকিৎসক-নার্সসহ আহত ১০

প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, খুলনা : ছাত্রলীগের নেতাকর্মীরা ইসলামী ব্যাংক হাসপাতাল খুলনায় হামলা ও ব্যাপক ভাঙচুর চালিয়েছে। এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মনিরুজ্জামান, প্রশাসনিক কর্মকর্তা আবুল খায়ের ও মেডিকেল টেকনোলজিস্ট ফেরদৌসীসহ ৮-১০ জন আহত হয়েছে। আহতদের ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনার সময় হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে। আর আগত রোগীরা দিগি¦দিক ছোটাছুটি শুরু করে। খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বুধবার রাতে এ হামলার ঘটনাটি ঘটেছে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের মাঝে চরম আতংক বিরাজ করছে। পুলিশ মোতায়েন করা হয়েছে।
পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, রাত পৌনে ৭টার দিকে ডাঃ তারিমের নেতৃত্বে ৪০/৫০ জন ছাত্রলীগের নেতাকর্মী হাসপাতালে প্রবেশ করে। কিছু বুঝে ওঠার আগেই তারা হাসপাতালের প্রশাসনিক বিভাগ ও ডাক্তারদের চেম্বারে ব্যাপক ভাংচুর চালায়। এসময় তাদের নিবৃত করার চেষ্টা করলে হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আবুল খায়ের, মেডিকেল টেকনোলজিস্ট ফেরদোসী, হাসানুল বান্না, আজিবর রহমান, ওয়ার্ডবয় সাঈদুর রহমান ও ডাঃ মনিরুজ্জামান মনিসহ ৮/১০ জনকে পিটিয়ে আহত করে। একপর্যায়ে প্রশাসনিক কর্মকর্তা আবুল খায়েরকে মারতে মারতে নিয়ে চলে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার খোঁজ পাওয়া যায়নি।
হাসপাতালের সুপার ডা. মুজিবর রহমান জানান, আমি শুনেছি এক রোগীকে নিয়ে ফেসবুকে লেখা হয়েছে। তাই তার ছেলের নেতৃত্বে ৪০/৫০ জন এসে হামলা ও ভাংচুর চালিয়েছে। এ সময় প্রশাসনিক কর্মকর্তার কক্ষ, প্রশাসনিক দফতরের টেবিল, চেয়ার, দরজা ও ডাক্তারদের কক্ষে ব্যাপক ভাংচুর চালায়। তাদের অতর্কিত হামলায় ডিউটিরত ডাক্তার, নার্সসহ ৮/১০জন আহত হয়েছে।
এ ব্যাপারে খুলনা সদর থানার এস আই আলমগীর হাসপাতালে হামলা ও ভাংচুরের সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। সবকিছুই দেখলাম। ফেসবুকে কোন লেখালেখি হলে তার জন্য আইন করা হয়েছে। সেবামূলক প্রতিষ্ঠানে হামলা চালিয়ে আইন নিজেদের হাতে তুলে নেয়া ঠিক হয়নি। হাসপাতাল কর্তৃপক্ষ অভিযোগ দিলে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন