শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাগে পেয়েও লঙ্কানদের আটকাতে পারল না আমিরাত

প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : দু’দলের পার্থক্যটা যোজন যোজন। এক দলের নামের পাশে সাঁটা রয়েছে বহু বছরের ঐতিহ্য, সাথে টি-টোয়েন্টির বর্তমান চ্যাম্পিয়ন হওয়ায় তাঁদের শক্তিমত্তা সম্পর্কে নতুন করে জানান দেওয়ার কিছুই নেই। এমন তকমা যাঁদের গায়ে সেই শ্রীলঙ্কাকে মাত্র ১২৯ রানে আটকে রাখার কৃতিত্বটা পেতেই পারে আসরের নবাগত সংযুক্ত আরব আমিরাত। কিন্তু পেস বান্ধব পিচ ও লঙ্কান অভিজ্ঞ বোলিং লইন-আপ এই রানকেও আরব আমিরাতের সামনে দাঁড় করালেন পাহাড়সম করে। এই রিপোর্ট লেখা পর্যন্ত ১৭.৪ ওভার শেষে তাদের সংগ্রহ ৮ উইকেটে ৯৩ রান।
আগের দিনের মতো এদিনও শের-ই-বাংলার উইকেট আচরণ করল একই। বাংলাদেশ-ভারত ম্যাচের মতো ঘাসে ভরা উইকেট না হলেও ছিল ঘাসের উপস্থিতি ছিল লক্ষনীয়।শুরুর দিকে উইকেটের সুবিধা কাজে লাগাতে না পারলেও পরে দারুন বোলিং করেছে আমিরাতের বোলাররা। ২৫ রানে ৩ উইকেট নিয়ে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন অধিনায়ক মিডিয়াম পেসার আমজাদ জাভেদ।
ক্যারিয়ারে প্রথমবারের মতো ওপেন করতে নেমে দারুণ এক অর্ধশতক করেন দিনেশ চান্দিমাল। তবে ফিরে গেছেন পঞ্চাশ ছুঁয়েই। থিতু হয়েও বড় ইনিংস খেলতে পারেননি আরেশ ওপেনার তিলকারতেœ দিলশান। ৬৮ রানের উদ্বোধনী জুটির পর বাকি ১১.৫ ওভারে সব মিলে এসেছে আর মাত্র ৬১রান!
পাওয়ার প্লের ৬ ওভারে চান্দিমাল ও দিলশান তোলেন ৪৯ রান। দুজনের উদ্বোধনী জুটি ছিল ৯ ওভারে ৬৮ রানের। এরপরই ধীরে ধীরে পাল্টে যেতে দৃশ্যপট। দিলশানকে (২৮ বলে ২৭) ফিরিয়ে আমিরাতকে প্রথম ব্রেক- থ্রু এনে দেন আমজাদ জাভেদ। পরের ওভারে ফিরিয়ে দেন ব্যাটিং অর্ডারে প্রমোশন পাওয়া মিলিন্ডা সিরিবর্ধনাকেও (৬)। তৃতীয় ব্যাটসম্যান হিসেবে চান্দিমারের বিদায়ের পর আর কেই দাঁড়াতে পারেনি।


 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন