সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ফতুল্লায় ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ সন্ত্রাসী নিহত

| প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের ফতুল্লায় ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ সন্ত্রাসী নিহত হয়েছে। বুধবার সন্ধ্যায় ফতুল্লার দেলপাড়া বোর্ড মিল সংলগ্ন মতিন হাজীর বাড়ির সামনে এ ঘটনা ঘটে। সন্ত্রাসীদের ছোড়া গুলিতে ডিবি পুলিশের এএসআই আজিজ পায়ে গুলিবিদ্ধ হন।
তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতরা হলোÑ পাগলা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং ভাড়াটে খুনি হিসেবে পরিচিত মোক্তার হোসেন ওরফে কিলার মোক্তার (৪০) এবং তার সহযোগী মানিক (৩৫)। ঘটনার খবর পেয়ে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং ফতুল্লা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যান। সম্প্রতি ওই এলাকায় সন্ত্রাসী এবং মাদক ব্যবসায়ীদের তাÐবে অতিষ্ঠ হয়ে উঠেছিল স্থানীয় এলাকাবাসী। নিহত মোক্তার এবং মানিকের বিরুদ্ধে আলোচিত বিল্লাল হত্যাসহ একাধিক মামলা রয়েছে ফতুল্লা মডেল থানায়। নিহতরা ফতুল্লা মডেল থানার তালিকাভুক্ত সন্ত্রাসী। নিহত সন্ত্রাসীরা ওই এলাকার খোকন বাহিনীর সদস্য বলে জানা গেছে।
বন্দুকযুদ্ধের পর পুলিশ ঘটনাস্থল তল্লাশি করে ২ রাউন্ড গুলিভর্তি একটি পিস্তল, ৬ রাউন্ড গুলিভর্তি একটি রিভলবার এবং ২টি চাপাতি উদ্ধার করে।
স্থানীয় একাধিক সূত্র নাম প্রকাশ না করার শর্তে জানায়, নিহতরা দেলপাড়ার খোকন গ্রæপের সদস্য। তাদের নিয়ন্ত্রণে ফতুল্লার পাগলার দেলপাড়া, শাহীবাজার, নূরবাগ এবং আমতলী এলাকা ছিল। গত ৩-৪ দিন আগে পাশের রসুলপুর এলাকায় হামলা চালিয়ে মাদক ব্যবসায়ীরা ত্রাস সৃষ্টি করে। মাদক ব্যবসায়ীদের গুলি ও বোমার আঘাতে ১০ জন আহত হয়েছিল।
ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন বলেন, মাদক ও সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালনার সময় নারায়ণগঞ্জ ডিবি পুলিশকে লক্ষ্য করে নিহতরা গুলি ছুড়লে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। পুলিশের ছোড়া গুলিতে ২ সন্ত্রাসী নিহত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন