বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

শিশু সহোদরকে শ্বাসরোধে হত্যা

প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চান্দিনা (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : হবিগঞ্জে চার শিশু হত্যার রেশ কাটতে না কাটতে এবার কুমিল্লায় দুই ভাইকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। নগরীর সদর দক্ষিণ উপজেলাধীন ঢুলিপাড়া এলাকায় গতকাল শনিবার বিকালে এ ঘটনা ঘটে। নিহত দুই শিশু হলো ঢুলিপাড়ার আবুল কালামের ছেলে মেহেদী হাসান জয় (৭) ও মেজবাউল হক মনিকে (৫)। বিকালে পুলিশ তাদের লাশ উদ্ধার করে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে আবুল কালামের প্রথম স্ত্রীর ছেলে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ছাত্র মো. আল শফিউল ইসলাম ছোটন গতকাল (শনিবার) বিকাল সাড়ে ৩টার দিকে তার সৎ ভাই জয় ও মনিকে গলায় রশি পেঁচিয়ে ও শ্বাসরোধে হত্যা করে লাশ ঘরের খাটের ওপর রেখে পালিয়ে যায়। এ সময় তাদের বাবা-মা বাড়িতে ছিলেন না। খবর পেয়ে বিকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করে। কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার মামুনুল হক জানান, ধারণা করা হচ্ছে তাদের গলায় রশি দিয়ে পেঁচিয়ে অথবা শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এর আগে হবিগঞ্জে চার শিশু হত্যা করে মাটির নিতে পুতে রাখা হয়। পরে পাঁচদিন পর তাদের লাশ উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
Din Islam ২৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১:০১ পিএম says : 0
ইন্নালিল্লাহি ও ইন্না ইলাইহি রাজিউন
Total Reply(0)
tania ২৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১:০২ পিএম says : 0
আজ সামাজিক অবক্ষয় কোথায় গিয়ে পৌঁছেছে! আজ আমি দিন দিন কত নির্মম হয়ে যাচ্ছি! আধনিক শিক্ষায় শিক্ষিত হয়েও আমার বিবেক বুদ্ধি সব শেষ হয়ে যাচ্ছে! আমি জাহেলিয়াতের যুগে ফিরে যাচ্ছি! সামান্য একটু সার্থের জন্য নিজের মা তার নাড়িছেড়া ধনকে হত্যা করছে! সামান্য একটু লোভ লালসা আর যৌনচাহিদা মিটানোর জন্য বাবা তার পুত্রকে হত্যা করছে! পাড়া প্রতিবেশি সামান্য মনোমালিন্য হলে অবুঝ শিশুদের হত্যা করতেও হাত কাপছে না! কি এক ভারসাম্যহীন সমাজ ব্যবস্তা দিন দিন প্রতিষ্টিত হচ্ছে! এগুলি হচ্ছে সামাজিক অবক্ষয় এর প্রতিফলন!
Total Reply(0)
Amir Hossain ২৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১:০৪ পিএম says : 0
এদেরকে ধরে প্রকাশে ফাসি দেওয়া দরকার।
Total Reply(0)
Kaisar Mahmud Rimon ২৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১:০৪ পিএম says : 0
Sishu nirjaton hotta sob record vangche
Total Reply(0)
Nizam Talukdar ২৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১:০৫ পিএম says : 0
Oder jono sommokkhe fasi diya mere fela hok.
Total Reply(0)
জয়া ২৮ ফেব্রুয়ারি, ২০১৬, ৮:৫৪ পিএম says : 0
ছি ছি:-);-)
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন