শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শেখ হাসিনা দেশের স্বার্থবিরোধী কোনো চুক্তি করবেন না-নাসিম

| প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও দেশের জনগণের স্বার্থবিরোধী কোনো চুক্তি করবেন না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। তিনি বলেন, শেখ হাসিনা যা করবেন, তা বাংলাদেশের জনগণের স্বার্থেই করবেন। দেশের স্বার্থবিরোধী কোনো চুক্তি তিনি করবেন না। তিস্তা চুক্তি শেখ হাসিনা ছাড়া কেউ করতে পারবেন না।
গতকাল সোমবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সিনেট ভবনের অ্যালামনাই ফেøারে ‘বঙ্গবন্ধু ও ঢাকা বিশ্ববিদ্যালয়’ শীর্ষক গ্রন্থের প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। গ্রন্থটি রচয়িতা ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যাপক ড. শেখ আবদুস ছালাম।
বিএনপির উদ্দেশে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, আপনারা কোনো সমস্যার সমাধান করতে পারেন না। শুধু পারেন উসকানি দিতে। যখন ক্ষমতায় ছিলেন তখন কোনো সমস্যার সমাধান করেননি, পাকিস্তানের ভয়ে। এখন দেশপ্রেম দেখাচ্ছেন। যদি দেশপ্রেম এতই থাকে তাহলে তখন সমস্যার সমাধান করেননি কেন। বাংলাদেশে বঙ্গবন্ধুর পরে শেখ হাসিনার মতো দেশপ্রেমিক কেউ নেই।
স্বাধীনতাবিরোধী ঘাতক চক্রের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হবার আহŸান জানিয়ে নাসিম বলেন, যারা বাংলাদেশের স্বাধীনতায় বিশ্বাস করে না, তারা জ্ঞানপাপী। চিরদিনের জন্য এই জ্ঞানপাপীদের বর্জন করতে হবে। খুনিদের সঙ্গে কেউ থাকতে পারে না। খুনি চক্রের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে।
মোহাম্মদ নাসিম আরও বলেন, আর যাই হোক ৭১এর ঘাতক ও তাদের সহযোগীদের ক্ষমতায় আসতে দিতে পারি না। যদি কোনোভাবে ক্ষমতায় আসে তাহলে আমাদের দেশের সকল অর্জন মøান হয়ে যাবে। যদি বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় আসে তাহলে এদেশে আবার ২১শে আগস্টের মত ঘটনা ঘটবে। বাংলা ভাইয়ের জন্ম হবে। তাই আমাদের ভুল করা চলবে না।  
ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. শফিক আহমেদ সিদ্দিক, কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ, ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি এ কে আজাদ প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক আহমেদ পিপুল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন