বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দৌলতপুরে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত অস্ত্র ও গুলি উদ্ধার : ৩ পুলিশ আহত

| প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

দৌলতপুর উপজেলা সংবাদদাতা : কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সেলিম মোল্লা (৩২) নামে এক ডাকাত নিহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে। গতকাল শুক্রবার ভোর রাত সাড়ে ৩ টার দিকে দৌলতপুর উপজেলার শেহালা আদাবাড়িয়া মাঠের মধ্যে বাঁধা বটতলা এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ‘বন্দুকযুদ্ধে’ পুলিশের ৩ সদস্য আহত হয়েছেন।
দৌলতপুর থানার ওসি আহমেদ কবীর হোসেন জানান, উপজেলার শেহালা আদাবাড়িয়া মাঠের মধ্যে বাঁধা বটতলা এলাকায় একদল ডাকাত ডাকাতির উদ্দেশ্যে গোপন বৈঠক করছে এমন খবর পেয়ে ডিবি পুলিশ ও দৌলতপুর থানা পুলিশ সেখানে যৌথ অভিযান চালায়।
পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালায়। প্রায় ৩০ মিনিট চলা ‘বন্দুকযুদ্ধের’ একপর্যায়ে ডাকাতদল পালিয়ে গেলে একজন ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে ২টি এলজি সার্টারগান, ২টি রামদা ও ১ রাউন্ড গুলি উদ্ধার করেছে। ‘বন্দুকযুদ্ধে’ পুলিশের এসআই সাইফুল, এএসআই সাহেব আলী ও কনস্টেবল জিল্লু আহত হয়েছেন। নিহত ডাকাত সেলিম মোল্লার বাড়ি উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের মধুগাড়ী গ্রামে এবং সে আলেক মোল্লার ছেলে। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধের ১০টি মামলা মামলা রয়েছে বলে দৌলতপুর থানা পুলিশ জানিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন