শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

এক-এগারোর চক্রান্তকারীদের মানুষ কোনো দিন ক্ষমা করবে না : নাসিম

প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, এক-এগারোর চক্রান্তকারীদের বাংলাদেশের মানুষ কোনো দিন ক্ষমা করবে না। তিনি বলেন, ১/১১ সময়ে যারা মিথ্যা সংবাদ ছাপিয়ে শেখ হাসিনাকে গ্রেফতার করিয়েছিলেন, তাদের ক্ষমা হতে পারে না। বাংলার জনগণ তাদের কোনো দিন ক্ষমা করবে না। কমিশন গঠন করে এদের মুখোশ উন্মোচন করতে হবে।
গতকাল সোমবার রাজধানীর গুলিস্তানে জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে শেখ রাসেল শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের ২৮ বছর পূর্তি উপলক্ষে এই আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় গিয়ে ’৭১ ও ’৭৫-এর ঘাতকদের পুরস্কৃত করেছিল। এমনকি শেখ হাসিনাকে বার বার হত্যার চেষ্টা করেছিল। কিন্তু খুনিরা সফল হয়নি। এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশ এগিয়ে যাচ্ছে। তোমরা শিশু-কিশোররা বছরের প্রথম দিনেই হাতে নতুন বই পাচ্ছ।
জাতির পিতা বঙ্গবন্ধুর সম্পর্কে জানতে শিশু-কিশোরদের প্রতি বই পড়ার আহ্বান জানিয়ে নাসিম বলেন, তোমাদের জানতে হবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে ছিলেন। তিনি কি ভাবে আন্দোলন সংগ্রাম করে বাংলাদেশকে স্বাধীন করেছেন। শেখ রাসেল এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে জানতে হবে।
সংগঠনের চেয়ারম্যান রকিবুর রহমানের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোজাফফর হোসেন পল্টু, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি, উপদেষ্টা সিরাজুল ইসলাম মোল্লা এমপি প্রমুখ বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Prof. Ahsan Habib ১ মার্চ, ২০১৬, ১২:০১ এএম says : 0
Is it not true that you, Nasim, got scared for your crimes at that time, got ill and fled to Singapore? Ask yourself what youndid before 1/11 came to exist.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন