শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মনোনয়ন জমা দেয়ায় ইউপি চেয়ারম্যান তালাবদ্ধ জেলা বিএনপি’র সংবাদ সম্মেলন

প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : মনোনয়নপত্র জমা দেয়ায় বিএনপি নেতা ও বর্তমান ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তারকে প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ নেতার নেতৃত্বে ক্যাডাররা তালাবদ্ধ করে রাখে।
পরে পুলিশ তালা ভেঙ্গে তাকে উদ্ধার করে। গতকাল বুধবার যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ ঘটনা ঘটে। ঘটনার পর যশোর প্রেসক্লাবে এসে সদর বিএনপির সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার জানান, বেলা ১১টার দিকে যশোর সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আব্দুল মান্নান মুন্নার নেতৃত্বে তার ক্যাডাররা ইউনিয়ন কার্যালয়ে তাকে আটকে গেটে তালা লাগিয়ে দেয়। ঘণ্টাখানেক পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তালা ভেঙে তাকে উদ্ধার করে। তাৎক্ষণিকভাবে বিএনপি সংবাদ সম্মেলন করে। জেলা বিএনপিসাধারণ সম্পাদক সৈয়দ সাবেরুল হক সাবু সম্মেলনে বলেন, ‘শুধু চুড়ামনকাটিই নয়, যশোর সদর ও মণিরামপুর উপজেলার সবক’টি ইউনিয়নে তাদের প্রার্থীদের বাধা দেয়া হচ্ছে। অনেকের মনোনয়ন পর্যন্ত ছিনিয়ে নেয়া হয়েছে। প্রার্থীরা ঠিকমত গণসংযোগ করতে পারছেন না। মোবাইলফোনে হুমকি-ধামকি দেয়া হচ্ছে। অনেক ওয়ার্ড মেম্বার প্রার্থীদের মনোনয়নপত্র কেড়ে নেয়া হয়েছে। তিনি সুষ্ঠু নির্বাচনের স্বার্থে এসব সন্ত্রাসীদের দ্রুত আটকের দাবি জানান। সংবাদ সম্মেলন চলাকালে দুপুর সোয়া দুইটার দিকে পুলিশ প্রহরায় আব্দুস সাত্তার প্রেসক্লাবে উপস্থিত হন। তবে, অভিযোগ অস্বীকার করেছেন আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান মুন্না।
এ ব্যাপারে যশোর পুলিশ সুপার মোঃ আনিসুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, পুলিশ ইউপি চেয়ারম্যানকে তালা ভেঙ্গে উদ্ধার করেছে। তিনি বলেন, ইউপি নির্বাচন সুষ্ঠু করার ক্ষেত্রে সন্ত্রাসী কর্মকা- কঠোর হাতে দমন করা হবে। যে দলের সন্ত্রাসী হোক ছাড় দেয়া হবে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন