শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ছাত্রলীগের কর্মকান্ডে শেখ হাসিনার উন্নয়ন যেন প্রশ্নবিদ্ধ না হয়-এনামুল হক শামীম

| প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সভাপতি এ কে এম এনামুল হক শামীম বলেছেন, গৌরব-ইতিহাস ও ঐতিহ্যের পতাকাবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। সংগঠনের নেতাকর্মীদের কর্মকান্ডে যেন জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন মøান না হয় সেদিকে প্রত্যেককে সতর্ক থাকতে হবে। নেতাকর্মীদের ছাত্রলীগের ঐহিত্য আগলে রাখতে হবে। এমন কোনো কর্মকান্ডে জড়ানো যাবে না যাতে মূল সংগঠন আওয়ামী লীগ ও সরকার বিব্রত হয়। ছাত্রলীগকে সারাদেশের ছাত্র সমাজের প্রাণের সংগঠনে রূপ দিতে হবে।
গতকাল শুক্রবার বিকেলে কিংস অব চট্রগ্রামে জেলা, বিশ্ববিদ্যালয় ও মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এসময় উপুিস্থত ছিলেন সাবেক ছাত্রনেতা শাহজাদা মহিউদ্দীন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, সাবেক সহ সভাপতি ফরহান আহমেদ, ছাত্রলীগের বর্তমান কেন্দ্রীয় সহ-সভাপতি কাজী এনায়েত, এশাদুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক চন্দ্র শেখর মন্ডল, চট্রগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু, সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আলমগীর টিপু, সাধারণ সম্পাদক ফজলে রাব্বী সুমন, চট্রগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি বখতিয়ার সাঈদ ইরান প্রমুখ।
ছাত্রলীগের সাবেক সভাপতি এনামুল হক শামীম বলেন, ছাত্রলীগ জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করবে। সরকারের উন্নয়ন-অর্জনগুলো দেশের ছাত্র সমাজের কাছে তুলে ধরবে। ছাত্রদের কল্যাণে কাজ করতে হবে। সরকারের শিক্ষাক্ষেত্রে বিভিন্ন অবদানগুলো ছাত্রদের জানাতে হবে। তিনি বলেন, ছাত্রলীগের রাজনীতির মূলমন্ত্র হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনা। ছাত্রলীগের কর্মকাÐে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন যেন প্রশ্নবিদ্ধ না হয় সে ব্যাপারে সজাগ থাকতে হবে।
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামীম বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বর্তমান সরকার আট বছরে যে উন্নয়ন করেছে বিগত সময়ে বিএনপি-জামায়াত-এরশাদ সরকার ২৮ বছরে সে উন্নয়ন করতে পারেনি। শেখ হাসিনা এখন উন্নয়নের রোল মডেল। তিনি যেখানেই যাচ্ছেন সেখানেই মূল আকর্ষণ এখন শেখ হাসিনা। বিশ্ববাসী অবাক হয়ে দেখছে শেখ হাসিনার উন্নয়নের ক্যারিশমা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন