ঢাকা, শনিবার , ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

ভোমরা বন্দরে ৩০০ বস্তা ভারতীয় পিঁয়াজ জব্দ

প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : সাতক্ষীরার ভোমরা বন্দর এলাকা থেকে ৩শ’ ৩ বস্তা ভারতীয় পিয়াজ জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে ভোমরা বন্দরের বাশকল চেকপোস্ট থেকে পিয়াজগুলো জব্দ করা হয়। বিজিবি’র সাতক্ষীরা ৩৮ ব্যাটালিয়নের আওতাধীন ভোমরা বিওপির কোম্পানি কমান্ডার হুমায়ুন কবির জানান, বন্দর থেকে ট্রাক ভর্তি করে পিয়াজগুলো নিয়ে যাওয়া হচ্ছিল। বাশকল চেক পোস্টে তল্লাশিকালে আমদানির কাগজপত্রে যে পরিমানের কথা উল্লেখ আছে তার থেকে ৩শ’ ৩ বস্তা পিয়াজ বেশী থাকায় সেগুলো জব্দ করা হয়েছে।
সাতক্ষীরা সীমান্তে ১৬ বাংলাদেশি আটক
সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের পথে নয় নারী-শিশুসহ ১৬জন বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। শুক্রবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার তলুইগাছা সীমান্ত এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের বাড়ি খুলনা, যশোর ও সাতক্ষীরা জেলার বিভিন্ন এলাকায়।
আটককৃতরা হলেন- উত্তম পাল (৩৭), ঝর্না পাল (৩০), গোপাল বিশ্বাস (২৯), অনিখা বিশ্বাস (২৬),  সাগর ম-ল (২০), লক্ষন ম-ল (২০), নজরুল ইসলাম (৪৫), পবিত্র শীল (১৭), অলক ম-ল (১৭), রাধা রানী পাল (৭০), লক্ষী (৩৫), মঞ্জু শীল (৪০), মল্লিকা শীল (১৮), সাবেত্রী ঘোষ (৬০), সুখ খাঁ (০৯) ও রিতিকা বিশ্বাস (০৩)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন