শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নারায়ণগঞ্জে ওসির হুঙ্কার রাস্তায় নেমে আয় গুলি করে দিবো নিরাপত্তা চেয়ে বিএনপি নেতার আবেদন

প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আব্দুল মালেকের বিরুদ্ধে মহানগর বিএনপিসাধারণ সম্পাদক এটিএম কামালকে হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় এটিএম কামাল তার ও তার পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা চেয়ে জেলা পুলিশ সুপারের কাছে লিখিত আবেদন করেছেন।
আবেদনে এটিএম কামাল উল্লেখ করেন, সোমবার দুপুর ১২টা ২৫ মিনিটে নারায়ণগঞ্জ সদর থানার ওসি আব্দুল মালেক ০১৭১৩৩৭৩৩৪৫ নম্বর থেকে এটিএম কামালের মোবাইলে (০১৭১২০৯৯৭৫২) ফোন করে জানতে চান তাদের বি.বি. রোডস্থ দলীয় কার্যালয়ে কোন কর্মসূচি রয়েছে কি না। গতকাল (সোমবার) অফিসে কোন আনুষ্ঠানিক কর্মসূচি নেই বলে কামাল ওসিকে অবহিত করেন। তবে আগামী ১৯ মার্চ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জাতীয় কাউন্সিলের ব্যাপারে নানা তথ্য সংগ্রহে জেলার বিভিন্ন এলাকা থেকে দলীয় কর্মীরা অফিসে এসে থাকে বলে কামাল জানান। সেই কারণে অফিসটি বিকেলে নিয়মিত খোলা রাখার কথা ওসিকে জানানো হয়।
ওসি আব্দুল মালেক এই কথা শোনার পর কামালকে ক্ষিপ্ত হয়ে বলেন, আপনি কি চান আমি আপনাদের অফিস তালা মেরে দিই। তুই অনেক বেশি বাড়াবাড়ি করছ। তুই রাস্তায় নেমে আয় তোর পাছা দিয়ে রাইফেলের নল ঢুকিয়ে গুলি করে দিব। এর জবাবে কামাল বলেন, আপনি আমাকে এমন অশ্লীল ভাষায় গালিগালাজ করতে পারেন না। এতে ওসি ক্ষিপ্ত হয়ে কামালকে আরো অশ্লীল কথা বলে চরম শিক্ষা দেওয়াসহ জীবনের হুমকি প্রদান করেন বলে কামাল তার লিখিত আবেদনে উল্লেখ করেন।
এটিএম কামাল সাংবাদিকদের জানান, এই ঘটনার পর আমি ও আমার পরিবারের সদস্যরা সকলেই জীবনের নিরাপত্তাহীনতাসহ নানা ধরনের হয়রানির আশঙ্কা করছি। ফলে নিরুপায় হয়ে নিরাপত্তা চেয়ে পুলিশ সুপার বরাবর লিখিত আবেদন করেছি। এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আব্দুল মালেক জানান, এটিএম কামালের সঙ্গে তার কথা হয়েছে। তবে গালমন্দের কথা তিনি অস্বীকার করেন। পুলিশ সুপার ড. খন্দকার মুহিদ উদ্দিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের জানান,  বিষয়টি আমার জানা নেই। তবে আমি খোঁজ নিচ্ছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন