শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শেখ হাসিনার অধীনে কোন নির্বাচন গ্রহণযোগ্য হবে না -রিজভী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৭, ৬:১৬ পিএম | আপডেট : ৩:০৩ পিএম, ২৮ জুন, ২০১৭

ক্ষমতাসীন দলের নেতারা যদি মনে করে থাকেন যে, শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন হবে, তাহলে তারা মূর্খের স্বর্গে বাস করছেন, মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

মঙ্গলবার সকালে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী এ কথা বলেন।

মিথ্যার বেসাতি ও ক্ষমতার দম্ভ পরিহার করে দেশের স্বস্তি, শান্তি, গণতন্ত্র, সুষ্ঠু নির্বাচন, নাগরিক স্বাধীনতা, মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে অতি দ্রুত প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ অত্যন্ত জরুরি বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী

রিজভী বলেন, আজ থেকেই প্রধানমন্ত্রীকে পদত্যাগের প্রস্তুতি নেয়ার জন্য আহবান জানাচ্ছি। কারণ, শেখ হাসিনার অধীনে কোন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য হবে না। ভোটাররা ভোটকেন্দ্রে যেতে পারবে না। ক্ষমতাসীন দলের নেতারা যদি মনে করে থাকেন যে, শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে, তাহলে তারা মূর্খের স্বর্গেই বাস করছেন। তারা অলীক স্বপ্ন দেখছেন। শেখ হাসিনাকে জনগণ বিশ্বাস করে না। তাই শেখ হাসিনার অধীনে কোন নির্বাচন হবে না।

বিবৃতিতে রিজভী বলেন, রমজান মাস শুরু হওয়ার কিছুদিন আগে থেকেই অসময়ে ভারত থেকে নেমে আসা পাহাড়ি ঢলে নেত্রকোণা, সুনামগঞ্জসহ কয়েকটি জেলার হাওর অঞ্চলে ভয়াবহ বন্যার ঢল এবং বৃহত্তর চট্টগ্রামে ব্যাপক বৃষ্টিপাতের কারণে পাহাড় ধসে অসংখ্য মানুষের প্রাণহানি ঘটেছে। ঈদের প্রাক্কালে রংপুরসহ দেশের বিভিন্ন স্থানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় অসংখ্য মানুষের প্রাণহানিতে এবারের ঈদ দেশের মানুষের জন্য শোক ও কান্নাকাটিতে পরিণত হয়েছে। যদিও প্রধানমন্ত্রী শান্তিপূর্ণভাবে ঈদ অনুষ্ঠিত হয়েছে বলে মিথ্যা দাবি করেছেন। ঈদের প্রাক্কালে ঘরমুখী মানুষের যাতায়াতে সরকারি উদাসীনতা ও অব্যবস্থাপনার কারণে এতো মানুষকে জীবন দিতে হয়েছে। ঈদে যানজটে ঘরমুখী মানুষের নাকাল অবস্থায় সরকারের কোন সার্ভিসই ছিল না।

তারপর খাদ্য পণ্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধিতে মানুষ দিশেহারা হয়ে পড়েছে। সরকার ভিজিএফ কার্ডে চাল দিতে পারেনি। ঢাকাসহ দেশব্যাপী চালের দাম অত্যধিক বেশী। দেশে নীরবে নয়, বরং প্রকাশ্যেই দুর্ভিক্ষের আগ্রাসন ধেয়ে আসছে। সুতরাং শান্তি কেবল ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের মনে, দেশের সাধারণ মানুষের মন নিরানন্দ বেদনায় ভারাক্রান্ত।

তিনি বলেন, 'সর্বক্ষেত্রে ব্যর্থ এ সরকারের হাত থেকে মুক্তি চায় দেশের জনগণ।'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
S. Anwar ২৭ জুন, ২০১৭, ১১:৫১ পিএম says : 1
শান্তি নামক স্বর্গীয় বস্তুটিতো আওয়ামী লীগ যেদিন ক্ষমতায় এসেছে সেদিনই এদেশ থেকে ত্রাহী ডাক ছেড়ে স্বর্গে পৌঁছে গেছে। জনগনের শান্তিতো নাই-ই নাই, বাহ্যিকভাবে আওয়ামীরা শান্তিতে আছে মনে হলেও তা কিন্তু মোটেও নয়। মূলত এখন ওদের চোখের ঘুম হারাম হয়ে গেছে। কারন অন্তরে অন্তরে ওরা আসন্ন নির্বাচনী-নিম্নচাপাতংকে অস্থির-দিশেহারা হয়ে পড়েছে। প্রবল বেগে দেশে ধেয়ে আসছে নির্বাচনী-নিম্নচাপ। আর তাদের অন্তরে এখনই বেজে উঠেছে ১০ নম্বর মহা বিপদ সংকেত। দীর্ঘ সময়ের দীর্ঘ অপকর্মের ঘুনে খাওয়া আওয়ামী-ঘরের বুঝি আর শেষ রক্ষা হবে না। আর সেই নিম্নচাপের নিম্নমুখী চাপে আওয়ামী ঘরের নিচে চাপা পড়ে শেষে ওদের কি হাল হবে? এই দুশ্চিন্তায় দিক-বিদিক জ্ঞান হারিয়ে ওরা এখনই বেসামাল হয়ে পড়েছে। জনগন কিন্তু সব দেখছে নিরবে।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন