শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আল্লাহ-রাসূল (সা.) ও ইসলামের বিরুদ্ধে অবমাননাকারীদের সর্বোচ্চ শাস্তির আওতায় আনতে হবে-অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ

| প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, একটি ইসলাম বিরোধী গোষ্ঠী সরকারের প্রশ্রয়ে আল্লাহ, রাসূল (সা.) ও ইসলামের বিরুদ্ধে অব্যাহতভাবে কটুক্তি করেই যাচ্ছে। কতিপয় উগ্র হিন্দু ও সন্ত্রাসী তাদের আইডি থেকে ফেসবুকে ও অনলাইনে ধারাবাহিকভাবে আল্লাহ, রাসূল (সা.) রমজান ও ঈদ নিয়ে কটুক্তি করে মুসলমানদের ধর্মীয় অনুভুতিতে আঘাত করে যাচ্ছে। তাদের আস্ফালন এতই বেড়ে  গেছে যে, তারা তাদের ইসলাম বিরোধী কার্যক্রম দিন দিন বাড়িয়েই চলছে। এ সকল উগ্র হিন্দু সন্ত্রাসী ও ইসলাম বিদ্বেষীদের গ্রেফতার করে কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে। তিনি বলেন, আমাদের দেশের নেতানেত্রীদের বিরুদ্ধে কটুক্তি করলে তাদেরকে দ্রæত গ্রেফতার করা হয় এবং সর্বোচ্চ শাস্তির মুখোমুখি করা হয়। কিন্তু মানবতার মূক্তির দূত মহানবী (সা.)কে নিয়ে কটুক্তি করা হলেও তাদেরকে গ্রেফতার করা হয় না। ফলে উগ্র হিন্দু ইসলাম বিদ্বেষী এবং নাস্তিক-মুরতাদরা তাদের আস্ফালন অব্যাহত রাখতে উৎসাহবোধ করছে। নব্বই ভাগ মুসলমানের দেশে উগ্র হিন্দু ও সন্ত্রাসীদের এধরণের আচরণ কোনভাবেই মেনে নেয়া হবে না। ধৈর্যের সীমা অতিক্রম করলে দেশে ভয়াবহ অবস্থা সৃষ্টি হবে তখন তার দায়-দায়িত্ব সরকারকেই বহন করতে হবে।
গতকাল বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ আয়োজিত ঈদ পরবর্তী এক শুভেচ্ছা মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। এ সময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, অর্থ সম্পাদক আলহাজ্ব হারুন অর রশিদ, ইসলামী শ্রমিক আন্দোলনের সাধারণ সম্পাদক মাওলানা খলিলুর রহমান ও শ্রমিকনেতা এইচ এম রফিকুল ইসলাম, সৈয়দ ওমর ফারুক প্রমুখ।
মাওলানা ইউনুছ আহমাদ আরও বলেন, আল্লাহ-রাসূল (সা.) ও ইসলামের বিরুদ্ধে অবমাননাকারীদের সর্বোচ্চ শাস্তির বিধান কার্যকর থাকলে নাস্তিক-মুরতাদ ও ধর্মদ্রোহীরা এভাবে আষ্ফালনের সুযোগ পেত না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন