শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খিলগাঁওয়ে কথিত ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর খিলগাঁও থানা এলাকায় গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। ডিবির দাবি, নিহত যুবকের নাম পিয়াস।
তিনি জামাআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) সদস্য। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, তিনটি গুলি ও তিনটি বোমা উদ্ধার করা হয়। নিহত যুবকের বিস্তারিত পরিচয় জানা যায়নি। ময়না তদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে। ডিবি সূত্র জানায়, সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে খিলগাঁও খিদমাহ হাসপাতাল-সংলগ্ন রেললাইন এলাকায় জঙ্গিরা বৈঠক করছে। এ তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি  টিম সেখানে অভিযান চালাতে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়েই জঙ্গিরা ডিবি পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় পিয়াস নামের ওই যুবক গুলিবিদ্ধ হন। পরে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর চিকিৎসকেরা পিয়াসকে মৃত ঘোষণা করেন।
মাশরুকুর রহমান খালেদের দাবি, নিহত পিয়াস সম্প্রতি চট্টগ্রামে ব্যাংক ডাকাতির ঘটনায় জড়িত ছিলো। ওই ঘটনায় বোমা সিøন্টারের আঘাতে তিনি আহত হন। গোপনে তিনি চট্টগ্রামে চিকিৎসাও নিয়েছিলেন। সুস্থ হয়ে তিনি ঢাকায় এসে জেএমবির ঢাকা অঞ্চলের সামরিক কমান্ডারের কাজ করছিলেন। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে। এদিকে ঢাকা মেডিকেল কলেজ সূত্রে জানা গেছে, নিহতের বুকে ৫টি, মাথায় ২টি এবং পাঁজরে ২টিসহ মোট ৯টি গুলির চিহ্ন রয়েছে। গতকাল সন্ধ্যা ৭টা পর্যন্ত নিহতের কোন স্বজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দেখা যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন