বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ইউপি নির্বাচনে জুলুম ও দেশ বিক্রির প্রতীক নৌকাকে ডুবিয়ে দিন -শফিউল আলম প্রধান

প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাগপা সভাপতি শফিউল আলম প্রধান আসন্ন ইউপি নির্বাচনে জুলুম ও দেশ বিক্রির প্রতীক নৌকাকে ২০ ফুট পানির নিচে ডুবিয়ে দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন। বেগম খালেদা জিয়ার চ্যালেঞ্জকে হুকুম মনে করে তিনি ২০ দলীয় জোট নেতা-কর্মীদের পল্লির জনপদে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। পেয়ারে হিন্দুস্থান শেখ হাসিনা যাই বলেন না কেন, ভাটি অঞ্চলের জাতীয় বীর ঈশা খাঁ দিল্লির মোঘল সেনাপতি মান সিংহের তরবারি ভেঙে ফেলেছিলেন। দেশপ্রেমিক নেতাদের সাহসী হতে হবে। এ জাতি পরাজিত হয়েছে, কিন্তু কখনোই ব্রিটিশ, মুঘল ও পাকিস্তানের কাছে পরাভব মানে নাই। স্বাধীনতা যুদ্ধের চেতনায় গণতন্ত্র ও আজাদী রক্ষার সংগ্রামে তিনি আবারো গর্জে উঠার আহ্বান জানান।
ইউনিয়ন কাউন্সিল নির্বাচনকে সামনে রেখে গতকাল শুক্রবার বিকালে গাজীপুর জেলার কালিগঞ্জ উপজেলাধীন জাঙ্গালিয়ায় গণসংযোগকালে তিনি একথা বলেন। জনপ্রিয় দল বিএনপির কাউন্সিলকে নাটক ও আসামি বলে কটাক্ষ করার তীব্র নিন্দা জানিয়ে তিনি বলেন, আওয়ামী পূর্ব পুরুষদের সাকিন ও আমলনামা মনে করলে আওয়ামী সভানেত্রী কখনোই এসব কথা বলতেন না।
কেন্দ্রীয় ব্যাংক রিজার্ভ থেকে ৮০০ কোটি টাকা লুট হয়ে গেল। ১ মাসেও অর্থমন্ত্রী তা জানেন না! জাতির জিজ্ঞাসা তবে জানেন কে? বঙ্গবন্ধু মুজিব আফসোস করে বলেছেন, ‘মানুষ পায় সোনার খনি আর আমি পেয়েছি চোরের খনি’ সেই চোরের খনির পাহারাদার আলীবাবা ও চল্লিশ চোর কারা দেশবাসী তা জানে ও বুঝে। আমি কিছু বলতে চাই না।
এ সময় তার সাথে জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক এড. মুজিবুর রহমান, গাজীপুর জেলা জাগপার সভাপতি প্রিন্সিপাল হুমায়ুন কবির, সহ-সম্পাদক শফিক, ২০ দলীয় জোট প্রার্থী নেসার আহমেদ নুহু উপস্থিত ছিলেন। এছাড়া জামায়াতের গাজীপুর মহানগর আমির অধ্যক্ষ এস.এম সানাউল্লাহ, জমিয়তে ওলামায়ে ইসলামের কেন্দ্রীয় নেতা মুফতি নাসির উদ্দিন, জামায়াত নেতা ও মেম্বার পদপ্রার্থী এস.এম সেলিম, যুবদল নেতা দেলোয়ার হোসেন, গাজীপুর মহানগর ছাত্রদল নেতা জাহাঙ্গীর আলম গণসংযোগে অংশ নেন। পরে নেতৃবৃন্দ গাজীপুর জেলা জাগপার সভাপতির মায়ের কুলখানি অনুষ্ঠানে শরিক হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন