শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘নির্বাচনের সাধ মিটে গেছে এখন স্ত্রী-সন্তানদের নিয়ে বাড়িতে থাকতে দিন’

প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

মোড়েলগঞ্জ উপজেলা সংবাদদাতা : ‘ইউনিয়ন পরিষদ নির্বাচনে কি হবে তা বোঝা হয়ে গেছে। নির্বাচনের সাধও মিটে গেছে। এখন স্ত্রী-সন্তানদের নিয়ে নিরাপদে বাড়ি থাকতে দিন’। কথাগুলো বলেছেন বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার দু’জন চেয়ারম্যান প্রার্থী। গতকাল শুক্রবার বেল ১১টা ও ১২টায় অবরুদ্ধ অবস্থায় নিজ নিজ বাড়িতে সাংবাদিক সম্মেলন ডেকে এমন আকুতি জানিয়েছেন হোগলাপাশা বিএনপির প্রার্থী প্রধান শিক্ষক মফিজুল হক ও বনগ্রামের স্বতন্ত্র প্রার্থী আব্দুল জব্বার মোল্লা।
পৃথক লিখিত বক্তব্যে তারা বলেন, আওয়ামী লীগের কর্মীরা বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীদের প্রচার প্রচারনা বন্ধ করে দিয়েছে। প্রতিদিন কর্মীদেরকে মারপিট করছে। প্রার্থীসহ আত্মীয়-স্বজন ও কর্মীদের জানমালের কোন নিরাপত্তা নেই। ব্যবসা বন্ধ করে দিয়েছে। রাতে বাড়িতে গুলি ও ককটেল হামলা করছে।
চেয়ারম্যান প্রার্থী মফিজুল হক ও জব্বার মোল্লা সাংবাদিক সম্মেলনে আরো বলেন, যদি লেভেল প্লেয়িং ফিল্ড এ সরকার তৈরি করতে না পারে তাহলে আ’লীগের প্রার্থীদেরকে বিজয়ী ঘোষণা করুক আর আমাদেরকে নিরাপদে বাড়িতে থাকার অধিকারটুকু নিশ্চিত করুক। সাংবাদিক সম্মেলনে উভয় প্রার্থীর স্ত্রী, সন্তান ও নিকট আত্মীয়রা উপস্থিত ছিলেন। বিএনপির মোড়েলগঞ্জ শরণখোলার নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক কাজী খায়রুজ্জামান শিপন এই দুই উপজেলায় নির্বাচনের পরিবেশ শান্তিপূর্ণ রাখতে স্ট্রাইকিং ফোর্স ও মোবাইল কোট নামানোর দাবি জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন