বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সিলেটে বিএনপি নেতা হাফিজ বিএনপির কাউন্সিলের পরেই আন্দোলন

প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমদ বীরবিক্রম বলেছেন- মুক্তিযোদ্ধারা যে স্বপ্ন নিয়ে বাংলাদেশ স্বাধীন করেছিলেন সে স্বপ্ন আজ ধ্বংসের পথে। মুক্তিযোদ্ধাদের স্বপ্নের সমাধি ঘটিয়েছে বর্তমান স্বৈরাচারি আওয়ামী লীগ সরকার। তিনি বলেন, বাংলাদেশের কোথাও গণতন্ত্র নেই। সর্বত্রই চলছে স্বৈরতন্ত্র। বিএনপির আসন্ন জাতীয় কাউন্সিল শেষে আসছে হাসিনা হঠানোর আন্দোলন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া আন্দোলনের ডাক দিবেন। এ আন্দোলনের মাধ্যমেই স্বৈরাচারি শেখ হাসিনাকে ক্ষমতা থেকে উৎখাত করা হবে। তিনি বলেন, মুক্তিযোদ্ধা এখনও ট্রেনিং জমা দেননি। বিএনপির প্রতিষ্ঠাতা ও রণাঙ্গণের মুক্তিযোদ্ধা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের স্বপ্নের বাংলাদেশ গড়তে মুক্তিযোদ্ধা প্রয়োজনে আবারো রাজপথে লড়বেন। হাফিজ উদ্দিন গতকাল শনিবার সন্ধ্যায় সিলেট নগরীর দরগা গেইটস্থ একটি হোটেলের কনফারেন্সরুমে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল সিলেট জেলা শাখার কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরোও বলেন, বর্তমান প্রধান বিচারপতি এস কে সিনহার মন্তব্য টেনে তিনি বলেন বিচারপতি বলেছিলেন অবসরের পরে বিচারপতিরা রায় লিখলে তারা ফৌজধারি দ-বিধিতে অপরাধী। বিএনপি ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন এ বক্তব্যের জন্য বিচারপতিকে ধন্যবাদ জানান।
বিভিন্ন মামলায় বিএনপি শীর্ষ নেতাদের অযথা হয়রানি করা হচ্ছে। মঈন উদ্দিন- ফখরুদ্দিনের আমলে শেখ হাসিনা ও খালেদার বিরুদ্ধে মামলায় করা হয়েছিল। কিন্তু হাসিনার বিরুদ্ধে দায়েরকৃত মামলাগুলো হাওয়ায় উড়ে গেছে। আর খালেদা এখনো আদালতে গিয়ে হাজিরা দিচ্ছেন। এ কেমন বিচার ব্যবস্থা? প্রশ্ন রেখে হাফিজ এর অবসান ও নিরপেক্ষ বিচার ব্যবস্থার দাবি জানান।
মুক্তিযোদ্ধা দল সিলেট জেলা শাখার আহবায়ক মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাকের সভাপতিত্বে কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কল্যাণ পার্টির প্রধান মেজর জেনারেল অবসরপ্রাপ্ত সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম (বীর উত্তম), বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল কেন্দ্রীয় সংসদের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত, সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম, মুক্তিযোদ্ধা দল কেন্দ্রীয় সংসদের সিনিয়র সহ-সভাপতি আবুল হোসেন, মুক্তিযোদ্ধা দল কেন্দ্রীয় সংসদের ১ম যুগ্ম সাধারণ সম্পাদক সাদেক আহমদ খান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন