বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

হাতিয়ায় গণপিটুনিতে ৪ ডাকাত নিহত পুলিশসহ আহত ৫

প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : হাতিয়ার উপজেলার হরনী ইউনিয়নের চেয়ারম্যানঘাট এলাকায় একদল ডাকাত পুলিশের ওপর অতর্কিতে হামলা চালায়। এসময় স্থানীয় জনতার গণপিটুনিতে ৪ ডাকাত জন নিহত ও ৩ পুলিশ সদস্যসহ ৫ জন আহত হয়েছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চেয়ারম্যানঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহতদের পরিচয় জানা যায়নি।
স্থানীয় অধিবাসীদের সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে চট্টগ্রাম থেকে একটি ট্রলারযোগে ১০/১২ জন ডাকাত হাতিয়ার চেয়ারম্যান ঘাট এলাকায় ডাকাতির উদ্দেশ্যে আসে। এসময় স্থানীয় লোকজন তাদের দেখে ডাকাত সন্দেহ হলে পুলিশে খবর দেয়। খবর পেয়ে চেয়ারম্যান ঘাট পুলিশ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৪ ডাকাতকে আটক করে ফাঁড়িতে নিয়ে যায়।
পরে আটককৃতদের জিজ্ঞাসাবাদে ট্রলারের মধ্যে আগ্নেয়াস্ত্র রয়েছে বলে তারা পুলিশের নিকট স্বীকার করে। পরে তাদের দেয়া তথ্যমতে পুলিশ পূণরায় আটককৃত ট্রলারে অভিযান চালায়। এসময় আটককৃতদের সাথে আসা অন্য ডাকাতরা পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে ৩ পুলিশ সদস্যকে কুপিয়ে জখম করে আটককৃত ৪ জনকে ছিনিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে তাদের ধাওয়া করে এবং ৬ ডাকাতকে আটক করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলে ৪ জন নিহত ও ২জন আহত হয়। আহতদের মধ্যে পুলিশ কনস্টবল ফজলুল হক (৫৫) ও গণপিটুনিতে আহত ২ জন ডাকাতকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে ১ ডাকাতের অবস্থা আংকাজনক বলে জানা গেছে।
হাতিয়া থানার ওসি আরিছুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, একদল ডাকাত পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে ৩ পুলিশ সদস্যকে জখম করেছে। এ সময় স্থানীয়দের গণপিটুনিতে ৪ ডাকাত নিহত হয়েছে। নিহতদের লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন