সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ১১

টাঙ্গাইল থেকে আতাউর রহমান আজাদ | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৭, ১২:১৭ এএম

টাঙ্গাইলে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন। তন্মধ্যে টাঙ্গাইলের ভাতকুড়ায় ৯ জন ও মধুপুরের টেলকিতে ২ জন। গতকাল বৃহস্পতিবার দুপুর তিনটার দিকে টাঙ্গাইল সদর উপজেলার ভাতকুড়া ও মধুপুরের টেলকিতে এ দুর্ঘটনা দুটি ঘটে।
এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কের টাঙ্গাইল সদর উপজেলার ভাতকুড়া এলাকায় উত্তরবঙ্গগামী একটি মাইক্রোবাস (ঢাকা মেট্টো-চ-১৩-৪২৪২) একটি ট্রাককে অতিক্রম করার সময় সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের ৪ যাত্রী নিহত ও ৯ জন আহত হয়।
খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা এসে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় আরোও তিন জন মারা যায়। নিহতরা হলেন, মাইক্রোবাসের চালক বুলু (৩৫), যাত্রী শম্পা (৮), রিজভি (১৪), মেহেদি (২৫), সোহেল রানা (৩৫), মমতাজ বেগম (৫৫), হাজেরা বেগম (৫২)। পরে রাতে হাসপাতালে আহতদের মধ্যে তাহমিনা আক্তার সুমা (২৮), ওয়াসিম নামে আরোও দুই জন মারা যায়।
আহতরা হলেন, গাজিপুরের কালিয়াকৈর উপজেলার হাবিল উদ্দিনের ছেলে মনিরুজ্জামান (৩৫), পাপন (৩২), সিরাজগঞ্জের আলিম উদ্দিন (৬০), রায়হান উদ্দিন। পুলিশ জানায়, হতাহতরা সবাই সিরাজগঞ্জের কালিগঞ্জ ও গাজিপুরের কালিয়াকৈর উপজেলার বাসিন্দা।
এদিকে, মধুপুর থানার ওসি শফিকুল ইসলাম জানান, দুপুরে ময়মনসিংহ থেকে ফেরার পথে মধুপুর বনাঞ্চলের টেলকি এলাকায় কয়েক যুবক নিজেদের মধ্যে মোটরসাইকেল প্রতিযোগীতা করে চালাচ্ছিলো। এসময় একটি মোটরসাইকেলের চাকা পিছলে গেলে সোহাগ নামের এক চালক নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সোহাগের মৃত্যু হয়। সোহাগ টাঙ্গাইল পৌরসভার হাজরাঘাট এলাকার মো: মজনু মিয়ার ছেলে। এই ঘটনায় গুরুতর আহত মোটরসাইকেলের অপর আরোহী হিমেল (২৪) কে প্রথমে টাঙ্গাইল মেডিকেল কলেজে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা নেয়ার পথে মির্জাপুর এলাকায় তার মৃত্যু হয়। হিমেল হাজরাঘাট এলাকার লিয়াকত আলীর ছেলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন