বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সোহরাওয়ার্দীতে বিএনপির কাউন্সিল করার সামর্থ্য নাই -হাছান মাহমুদ

প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার " বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের অংশ কি না তা খতিয়ে দেখার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। এসময় তিনি সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির কাউন্সিল করার যোগ্যতা ও সার্মথ্য নেই বলে মন্তব্য করেন। গতকাল (মঙ্গলবার) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স রুমে ‘আওয়ামী প্রচার লীগ’ আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ‘আজকের বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ আহ্বান ও মন্তব্য করেন।
ড. হাছান মাহমুদ বলেন, বাংলাদেশ ব্যাংক থেকে রিজার্ভ চুরির বিষয়টি ষড়যন্ত্রের অংশ কি না তা খতিয়ে দেখা উচিত। কেননা এ রিজার্ভ চুরির পর বিএনপি সংবাদ সম্মেলন করে অর্থমন্ত্রীসহ সরকারের পদত্যাগ চাইছে। অথচ বিএনপির সিনিয়র পর্যায়ের নেতাদের আন্তর্জাতিক জুয়াড়িদের সঙ্গে সম্পর্ক আছে।
তিনি বলেন, কাউন্সিল অধিবেশন নিয়ে বিএনপি সোহরাওয়ার্দী উদ্যানের অনুমতি চেয়েছিল। তা দেয়ার পর তারা কাউন্সিল করতে রাজি হলো না। এর অন্যতম কারণ হলো ওই মাঠে যে জনসমাগম করতে হবে তা বিএনপির নেই। আমরা চাই বিএনপি হামাগুঁড়ি দিয়ে নয়, সোজা হয়ে চলুক।
সংগঠনের সভাপতি শেখ ইকবালের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপ-কমিটির বলরাম পোদ্দার, এম এ করিমসহ সংগঠনের নেতারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন