মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপির কাউন্সিল সুন্দরভাবে শেষ হবে, প্রত্যাশা আ’লীগের

প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপি তাদের ৬ষ্ঠ জাতীয় কাউন্সিল সুন্দর ও সুশৃঙ্খলভাবে শেষ করবে, আওয়ামী লীগ এমনই প্রত্যাশা করে বলে জানিয়েছেন দলটির প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।
গতকাল বুধবার বিকালে রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে এক তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি এ কথা জানান। বিএনপির দাওয়াতপত্র প্রসঙ্গে হাছান মাহমুদ বলেন, বিএনপিকে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অনুমতি দেয়ার পরও তারা কাউন্সিলের স্থান নিয়ে অনেক নাটকীয়তা করেছে। এরপর তারা মহানগর নাট্যমঞ্চের জন্য আবেদন করলে, সরকার তাদের সেখানেও অনুমতি দেয়। তবে এত কিছুর পরও আমাদের আমন্ত্রণ জানানোর জন্য আমরা তাদের অভিনন্দন জানাই।
তিনি বলেন, বিএনপি জাতীয় কাউন্সিলের জন্য সরকার তাদেরকে সকল ধরনের সহায়তা করেছে। আমাদের কোনো প্রতিনিধি বিএনপির কাউন্সিলে যাবেন কি না, এটা দলীয় বৈঠকে ঠিক করা হবে। এর আগে, দলের জাতীয় কাউন্সিল উপলক্ষে বিএনপির একটি প্রতিনিধি আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনাসাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামকে আমন্ত্রণপত্র পৌঁছে দেয়।
গতকাল বুধবার বিকালে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে গিয়ে বিএনপির চার সদস্যের একটি প্রতিনিধি দল এ আমন্ত্রণপত্র পৌঁছে দেয়। বিকাল সোয়া পাঁচটার দিকে প্রতিনিধি দলের কাছ থেকে আমন্ত্রণপত্র গ্রহণ করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক আবদুল আউয়াল শামীম ও জি এম মাসুদুল হাসান।
বিএনপির প্রতিনিধি দলে ছিলেন দলটির সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আবুল খায়ের ভূঁইয়া, সহদপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি, আসাদুল করিম শাহীন এবং যুবদলের সহ-সভাপতি সেলিমুজ্জামান।
আওয়ামী লীগের কার্যালয়ের বাইরে সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়া ব্যক্ত করেন আবুল খায়ের ভূঁইয়া। তিনি বলেন, ষষ্ঠ জাতীয় কাউন্সিল উপলক্ষে আমাদের চেয়ারপারসনের তরফ থেকে আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনাসাধারণ সম্পাদক আশরাফ সাহেবকে দাওয়াত দেয়ার জন্য এখানে এসেছি। আমরা আশা করি, বাংলাদেশের গণতান্ত্রিক পদ্ধতি সমুন্নত রাখার স্বার্থে, আমাদের কাউন্সিলে তাদের প্রতিনিধি পাঠিয়ে বা তারা নিজেরা গিয়ে আমাদের শুভেচ্ছা অভিনন্দন জানাবেন।
১৯ মার্চ শনিবার বিএনপির ষষ্ঠ জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন