মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মহানগর

চট্টগ্রামে টেম্পু উল্টে ট্রাফিক পুলিশ নিহত

প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীতে টেম্পু উল্টে  ট্রাফিক পুলিশের এক সদস্য নিহত হয়েছেন। গতকাল (বৃহস্পতিবার) দুপুরে নগরীর ডবলমুরিং থানার ধনিয়ালাপাড়া বায়তুশ শরফ মাদরাসার কাছে এই ঘটনা ঘটে। নিহত মো. হানিফ (৪৫) ট্রাফিক উত্তর বিভাগে এটিএসআই হিসেবে কর্মরত ছিলেন।
বাকলিয়া থানার ট্রাফিক পরিদর্শক (টিআই) দেবব্রত কর জানান, দায়িত্ব শেষ করে টেম্পুতে করে হানিফ হালিশহর এলাকায় বাসায় ফিরছিলেন। বায়তুশ শরফ মাদরাসা এলাকায় কদমতলী ফ্লাইওভার থেকে টেম্পুটি নামার সময় উল্টে গিয়ে হানিফ আহত হয়। দুপুর দুইটা পর্যন্ত বাকলিয়া থানার কালামিয়া বাজার এলাকায় দায়িত্ব পালন করেছিলেন হানিফ।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে টিআই দেবব্রত বলেন, টেম্পুর চালকের পাশে বসেছিলেন হানিফ। ফ্লাইওভার থেকে নামার সময়  টেম্পুর সামনে একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি হয়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে টেম্পুটি উল্টে যায় বলে জানান তিনি। মাথায় আঘাত পেয়ে হানিফের কান ও নাক দিয়ে রক্ত বের হয়। এ সময় পুলিশ উদ্ধার করে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। হানিফকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে জানান চমেক পুলিশ ফাঁড়ির এএসআই পংকজ বড়ুয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন