শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছিনতাইকারীকে চিনে ফেলার কারণেই হত্যা করা হয়

প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ফুলবাড়ী উপজেলা সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার চাঞ্চল্যকর চার্জার রিক্সা ভ্যানচালক পরিমল হত্যার রহস্য ৫ মাসের মাথায় উদঘাটন করেছে ফুলবাড়ী থানা পুলিশ।
ছিনতাইকারীকে চিনে ফেলার কারনেই শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে চার্জার রিক্সা ভ্যানচালক ফুলবাড়ী উপজেলার নবগ্রাম এলাকার বাসিন্দা অমল চন্দ্রের ছেলে পরিমলকে।
গত বুধবার বিকেলে দিনাজপুর আমলী আদালত-৫ এর বিচারক প্রথম শ্রেণীর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নাজমুল হোসেনের সামনে এই হত্যার লোমহর্ষক বর্ণনা দিয়েছেন পরিমল হত্যার মুল আসামি পার্বতীপুর উপজেলার আরজি মরলাই গ্রামের আলতাব হোসেনের ছেলে আবু সাঈদ(২৩)বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ফুলবাড়ী থানার এস. আই শাহ্ আলম সরদার।
এস আই শাহ্ আলম সরদার বলেন, ছিনতাইকারীকে চিনে ফেলার কারনে আবু সাঈদসহ তার সহযোগী আরো দুইজন ছিনতাইকারী চার্জার রিক্সাচালক পরিমলকে হত্যা করে। তিনি আরোও বলেন, উপজেলার নবগ্রাম এলাকার চার্জার রিক্সা ভ্যানচালক পরিমল হত্যা মামলার সন্দেহভাজন আসামী আবু সাঈদকে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে গত ২মাস প্রচেষ্টা চালিয়ে গত ১৫মার্চ মঙ্গলবার দিবাগত রাত ১১টায় পার্বতীপুর রেলওয়ে স্টেশনে রেলওয়ে পুলিশের সহযোগীতায় আটক করা হয়। এর পর তাকে বুধবার বিকেলে আদালতে সোপর্দ করলে আবু সাঈদ ১৬৪ ধারায় এই স্বীকারোক্তিমুলক জবানবন্দী দেয়।
আবু সাঈদ জবানবন্দীতে জানায়, ঘটনার দিন ফুলবাড়ী বাসস্ট্যাÐে রাত ১০টার সময় আমবাড়ী যাওয়ার কথা বলে পরিমলের চার্জার ভ্যানটি ভাড়া নেয়। এরপর আমবাড়ী যাওয়ার পথে পুুটকিয়া মোড় পার হয়ে ফাঁকা জায়গায় তার ভ্যানটি থামিয়ে আবু সাঈদসহ তার ২ সহযোগী পরিমলকে আটক করে তার হাত পা বেঁধে ফেলে। কিন্তু পরিমল তার পূর্ব পরিচিত হওয়ায় এই ঘটনা ফাঁস হওয়ার ভয়ে তাকে শ্বাসরুদ্ধকরে হত্যা করা হয়। ফুলবাড়ী থানার ওসি মোকছেদ আলী জানায়, গত ২০১৫সালের ১৫অক্টোবর সকালে হাত পা বাঁধা অবস্থায় চার্জার রিক্সা ভ্যানচালক উপজেলার নবগ্রাম এলাকার বাসিন্দা অমল চন্দ্রের ছেলে পরিমল চন্দ্র (২২) এর মৃতদেহ নবগ্রাম মোড়ে রাস্তার পাশে ধানক্ষেত থেকে উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় ওই দিন পরিমলের চাচা দুধ কুমার বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এর পর পুলিশ নানাভাবে প্রচেষ্টা চালিয়ে এই হত্যা রহস্য উদঘাটন করে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন