বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে পালিত হলো কমিউনিটি পুলিশিং ডে

‘পুলিশই জনতা, জনতাই পুলিশ’ শ্লোগানে বর্ণাঢ্য আয়োজনে

বিশেষ সংবাদদাতা, যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

 ‘পুলিশই জনতা, জনতাই পুলিশ’ এই শ্লোগানে শ্লোগানে বর্ণাঢ্য আয়োজনে যশোরে পালিত হলো ঙকমিউনিটি পুলিশিং ডে’। যশোর পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান (বিপিএম পিপিএম বার) যশোরে কমিউনিটি পুলিশিং বেশ আগে থেকেই জোরদার করেছেন। পুলিশ সুপারের পৃষ্টপোষকতায় জেলা পুলিশ ও যশোর জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের যৌথ উদ্দ্যোগে দিনব্যপী নানা কর্মসূচি গ্রহণ করা হয়।
শনিবার সকালে শহরের দড়াটানা ভৈরব চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চার খাম্বার মোড়ে গিয়ে শেষ হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে র‌্যালির উদ্বোধন করেন পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি দিদার আহম্মদ। র‌্যালি শেষে শহরের চারখাম্বার মোড়ে জাতীয় সংঙ্গীতের মধ্য দিয়ে পতাকা উত্তোলন এবং বেলুন ও পায়ড়া উড়িয়ে অনুষ্ঠানের মাধ্যমে সামগ্রিক আলোচনা ও অনুষ্ঠান হয়। তাতে বক্তব্য রাখেন, খুলনার ডিআইজি দিদার আহম্মদ, যশোরের জেলা প্রশাসক আশরাফ উদ্দিন, পুলিশ সুপার আনিসুর রহমান, জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির আহবায়ক আলী আকবর।
অনুষ্ঠানে জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য, পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন