বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

সিলেটে আ.লীগ নেতার বাসায় সিসিক কাউন্সিলরের হামলা

প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও সাবেক সিলেট জেলা সভাপতি অ্যাডভোকেট সৈয়দ আবু নছরের বাসায় হামলা চালিয়েছেন সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর মোশতাক আহমদ। এমন অভিযোগ করেছেন আবু নছরের ছেলে সৈয়দ নুরুজ্জামান তুহিন। তবে কাউন্সিলর এ অভিযোগ অস্বীকার করেছেন। গতকাল (শনিবার) বেলা দেড়টার দিকে সিলেট নগরীর মেন্দিবাগ ৫ নম্বর বাসায় হামলার এ ঘটনা ঘটে।
আবু নছরের ছেলে ব্যাংক কর্মকর্তা সৈয়দ নুরুজ্জামান তুহিন জানান, শনিবার বেলা ১টার দিকে ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোশতাক আহমদ লোকজন নিয়ে এসে তাদের বাসায় লাল দাগ দিয়ে যান। খবর পেয়ে তিনি পার্শ্ববর্তী নোয়াগাঁও এলাকায় গিয়ে কাউন্সিলরের সাথে দেখা করেন। কোনোরকম নোটিশ ছাড়াই বাসায় লাল দাগ দেয়ার কারণ জানতে চাইলে কাউন্সিলর তার সাথে খারাপ ব্যবহার করেন। এর প্রায় আধা ঘণ্টা পর কাউন্সিলর মোশতাকের নেতৃত্বে দুইটি মোটরসাইকেল ও একটি প্রাইভেট কারে করে ১২ জন যুবক এসে বাসায় হামলা চালায় ও তাকে মারধর করে। এ সময় তার সাথে থাকা এক লাখ টাকা ছিনিয়ে নেয়। তবে হামলার কথা অস্বীকার করেছেন কাউন্সিলর মোশতাক আহমদ।
তিনি বলেন, সিটি করপোরেশন এলাকায় রাস্তা প্রশস্তকরণের কাজ চলছে। এ ধারাবাহিকতায় মেন্দিবাগে আমি লোকজন নিয়ে রাস্তা প্রশস্তকরণের কাজে সেখানে গিয়েছি। আবু নছরের বাসায় সিটি করপোরেশনের জায়গা ঢুকে যাওয়ায় দেয়ালে লাল দাগ হয়। এ সময় আবু নছরের ছেলে তুহিন বাসা থেকে বের হয়ে কাজে বাধা দেন ও অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এ নিয়ে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। তবে বাসায় তিনি হামলা করেননি বলে দাবি করেন মোশতাক। টাকা লুটের ঘটনাও সাজানো বলে দাবি করেছেন কাউন্সিলর।
এদিকে, এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এ ব্যাপারে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ বলেন, ‘আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। সেখানে গিয়ে বাসার একটি গøাস ভাঙাও দেখেছি।’ তিনি জানান, রাস্তা প্রশস্তকরণের কাজ নিয়ে মোশতাক ও তুহিনের মধ্যে হাতাহাতি হয়েছে। তুহিন কাউন্সিলরের বিরুদ্ধে এক লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ করেছেন। তবে এ ঘটনায় বিকেল পৌনে ৫টা পর্যন্ত থানায় কোনো লিখিত অভিযোগ আসেনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন