মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

চট্টগ্রামে এ এন জেড প্রোপার্টিজের ১০ বছর পূর্তি অনুষ্ঠান

প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : দেশের অন্যতম শীর্ষ ডেভেলপার প্রতিষ্ঠান এ এন জেড প্রোপার্টিস লিঃ স¤প্রতি তাদের চট্টগ্রামে ব্যবসা স¤প্রসারণের দশ বছর পূর্ণ করল। এ উপলক্ষে প্রতিষ্ঠানের চট্টগ্রাম অফিসে হয়ে গেল এক দশক পূর্তি অনুষ্ঠান।
বিভিন্ন প্রকল্পের ভূমি মালিক ও অ্যাপার্টমেন্ট মালিকদের সাথে নিয়ে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুুন পারভেজ ও চট্টগ্রামের প্রধান পরিচালন কর্মকর্তা তানভীর শাহরিয়ার রিমন কেক কেটে বিশেষ অর্জনের উপলক্ষটি উদযাপন করেন। সংক্ষিপ্ত আলোচনায় ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন পারভেজ বলেন, এই সাফল্যে সকল গ্রাহক, ভূমি মালিক, অর্থ লগ্নিকারী ব্যাংক, ঠিকাদার, সাপ্লায়ার, নির্মাণ শ্রমিকসহ প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা-কর্মচারী সমান অংশীদার। তিনি আরও বলেন, আমরা একটা এ এন জেড পরিবার তৈরী করতে ও সৎ ব্যবসায়িক ধারা চালু করতে চেয়েছিলাম, আজ আমরা গর্ব করে বলতে পারি নানা প্রতিকূল অবস্থার মাঝেও আমরা আমাদের লক্ষ্য থেকে বিচ্যুত হইনি।
চট্টগ্রামের প্রধান পরিচালন কর্মকর্তা তানভীর শাহরিয়ার রিমন বলেন, বিগত এক দশকে চট্টগ্রামে আমরা সফলতার সাথে ৩৫০টি অ্যাপার্টমেন্ট তৈরি, ১৫টি প্রকল্প হস্তান্তর এবং প্রায় ৮ লাখ বর্গফুট আবাসিক স্থাপনা নির্মাণ করেছি। বৈরী পরিস্থিতিতেও আমরা প্রকল্পের নির্মাণ কাজ একদিনের জন্যও বন্ধ করিনি। এখন সামনে আরও বড় ধরনের লক্ষ্য নিয়ে আমরা কাজ করছি। তিনি এই লক্ষ্য অর্জনে সকলের সহযোগিতা কামনা করেন। ভূমি মালিক বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ মনিরউদ্দিন বলেন, এ এন জেড এর প্রতি আমরা সবসময়ই আস্থাশীল। রিয়েল এস্টেটের সংকট সময়ে এ এন জেডের সাহসী ভূমিকার তিনি ভূয়সী প্রশংসা করেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ব্যবসায়ী মোহাম্মদ মাঈন উদ্দীন, আখতার হোসেইন, জাবেদ হাশেম নান্নু, ব্যাংকার নন্দদুলাল ভট্টাচার্যসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন