শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

গুরুতর অসুস্থ মহিউদ্দিন চৌধুরী হেলিকপ্টারে নেয়া হলো ঢাকায়

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

দেখতে গেলেন মেয়র নাছির
হঠাৎ অসুস্থ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীকে উন্নত চিকিৎসার জন্য গতকাল (রোববার) বিকেলে হেলিকপ্টারযোগে ঢাকার স্কয়ার হাসপাতালে নেয়া হয়েছে। শনিবার রাত ১১টায় তাকে নগরীর মেহেদীবাগস্থ ম্যাক্স হাসপাতালে নেয়া হয়। সেখানে আইসিইউতে রাখা হয় তাকে। অবস্থার অবনতি হলে চিকিৎসকদের পরামর্শে তাকে ঢাকায় নেয়া হয়। তবে তার অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকেরা।
এদিকে নগর সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীকে দেখতে হাসপাতালে ছুটে যান মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। সকাল ১০টায় তিনি সেখানে গিয়ে দীর্ঘক্ষণ অপেক্ষা করেন ও তার চিকিৎসার খোঁজখবর নেন। এরপর চিকিৎসকের পরামর্শে মহিউদ্দিন চৌধুরীকে ঢাকায় নেয়ার সময় এমএ আজিজ স্টেডিয়াম এলাকায় হাজির হন মেয়র। তিনি অন্য নেতাদের সাথে নিয়ে মহিউদ্দিন চৌধুরীকে হেলিকপ্টারে তুলে দেন। এসময় মেয়র মহিউদ্দিন চৌধুরীর দ্রæত আরোগ্য কামনায় মহান আল্লাহর দরবারে মোনাজাত করেন।
মাত্র কয়েক ঘণ্টা আগে শনিবার বিকেলে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পৃথক সমাবেশ করেন মহানগর আওয়ামী লীগের এ দুই শীর্ষ নেতা। তবে মহিউদ্দিন চৌধুরীর অসুস্থতার খবর পেয়ে আ জ ম নাছির উদ্দীনের পাশে ছুটে যাওয়াকে ইতিবাচক এবং নেতার প্রতি তার গভীর শ্রদ্ধাবোধের প্রমাণ বলে মনে করছেন দলের নেতাকর্মীরা। মহিউদ্দিন চৌধুরীকে হেলিকপ্টারে তোলার সময় মেয়র ছাড়াও আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এসময় কর্মীদের অনেকে কান্নায় ভেঙ্গে পড়েন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (12)
Anwar Palash ১৩ নভেম্বর, ২০১৭, ১:৫৭ পিএম says : 0
আজ চট্রলার বড্ড মন খারাপ, এই শহরের রুপকার, অভিভাবক অসুস্থ, প্রিয় নেতার সুস্থার জন্য সবার কাছে দোয়া চাই।
Total Reply(0)
M H Iliase Dinar ১৩ নভেম্বর, ২০১৭, ১:৫৭ পিএম says : 0
দোয়া রইল বীর চট্রলার শ্রদ্ধেয় বীর বাহাদুর আপনি দ্রুত সুস্থ হবেন ইনশাল্লাহ....
Total Reply(0)
শেখ নাদিম মাহমুদ ১৩ নভেম্বর, ২০১৭, ১:৫৮ পিএম says : 0
বীর চট্টলার বীর সেনানী জননেতা এ বি এম মহিউদ্দিন চৌধুরী দ্রুত সুস্থ হয়ে উঠুন। আল্লাহ আপনার সহায় হউন।
Total Reply(0)
Avishek Dey Sojol ১৩ নভেম্বর, ২০১৭, ১:৫৯ পিএম says : 0
বীর চট্টলায় আপনাকে আরও অনেকদিন থাকতে হবে, এখনি সময় নয়।আপনি লক্ষ মানুষের ভালোবাসায় আবদ্ধ আছেন,সেই ভালোবাসার শিখল এখনি ছুটার কথা নয়। আপনাকে ফিরে আসতেই হবে...
Total Reply(0)
Nazrul Islam Shemul ১৩ নভেম্বর, ২০১৭, ২:০০ পিএম says : 0
আমি চট্টল সিংহ এবং আমাদের চট্টগ্রামের অভিবাভক বাংলাদেশ আওয়ামীলীগ চট্টগ্রাম মহানগর শাখার বিপ্লবী সভাপতি, চট্টগ্রাম সিটি কর্পোরেশনে তিন তিন বারের নির্বাচিত সফল মেয়র,আলহাজ্ব এ,বি,এম, মহিউদ্দিন চৌধূরী সাহেবের দ্রুত রোগমুক্তি কামনা করছি ও উনার দীর্ঘায়ূ কামনা করছি ( আমীন)।
Total Reply(1)
Alamgir ১৩ নভেম্বর, ২০১৭, ৫:৩৩ পিএম says : 4
Ammen
Surjo ১৩ নভেম্বর, ২০১৭, ২:০১ পিএম says : 0
প্রিয় নেতা, চট্টগ্রামের অহংকার,মাটি ও মানুষের জননেতা আলহাজ্ব এবিএম মহিউদ্দীন চৌধুরী ভাই,অাপনাকে ছাডা অামরা সত্যিই অসহায়।। আল্লাহ আপনাকে অামাদের মাঝে দ্রুত ফিরিয়ে অানুক। "মহান অাল্লাহর দরবারে অাপনার দ্রুত সুস্থতা কামনা করি" আমিন।
Total Reply(0)
Sheikh Bayjied ১৩ নভেম্বর, ২০১৭, ২:০২ পিএম says : 0
আল্লাহ তুমি মহিউদ্দিন দাদাকে সুস্থ করে দাও।গরীব, দু:খী মানুষে শেষ ঠিকনা চট্টগ্রাম সিটি করপারেশন ৩ বারে সফল মেয়র।যার আদশ ও অনুপেরণা ছোট বেলা কে স্বপ্ন দেখতাম ছাত্রলীগ করবো।সে প্রিয় নেতা জননেতা মহিউদ্দিন দাদা অসুস্থ। সকলে চট্টবীর জন্য দোয়া করবেন
Total Reply(0)
Rabiul Hasan Munna ১৩ নভেম্বর, ২০১৭, ২:০৩ পিএম says : 0
চট্টগ্রামের প্রতি নিখাদ ভালোবাসা দেখেছি শুধুই মহিউদ্দিন ভাইয়ের অন্তরে,ওনার সমকক্ষ হওয়ার যোগ্যতা কারো হয়ে উঠেনি,ওনার গ্রহণযোগ্যতা সর্বময় ছিল গুটিকয় স্বার্থন্বেষী মহল ছাড়া,ওনার হাতের লাটি ছিল সবসময় যোতচোর সুবিধাবাদীদের বিরুদ্ধে।ওনার জীবন সম্পর্কে জেনেছি পড়েছি একটা মানুষের দেশের জন্য,দলের জন্য,দলের নেতা কর্মীদের জন্য,খেটে খাওয়া শ্রমজীবী মানুষের জন্য এতো ডেডিকেশন আসলেই বর্তমানে তা অপ্রতুলই।নেতা আপনি সুস্থ হয়ে উঠুন,আপনি এবং আপনার আদর্শ বেঁচে থাকুক হাজার লক্ষ বছর,আপনার ছায়াতলে থেকেই প্রতিটি তরুণ তুর্কিরা শিখুক রাজনীতির আদর্শলিপি,খুঁজে পাক সৎ সাহস নিয়ে বেঁচে থাকার অন্তিম ইচ্ছা।দোয়া রইল আপনার জন্য
Total Reply(0)
Arfad Alam ১৩ নভেম্বর, ২০১৭, ২:০৪ পিএম says : 0
ইনশআল্লাহ সুস্থ হয়ে ফিরবেন আমাদের প্রিয় নেতা ।
Total Reply(0)
Mohammad Nurul Amin ১৩ নভেম্বর, ২০১৭, ২:০৫ পিএম says : 0
উনার দ্রুত সুস্থতা কামনা করছিI আল্লাহ উনার প্রতি সহায় হোনI
Total Reply(0)
Azmir Hossain ১৩ নভেম্বর, ২০১৭, ৪:৪৮ পিএম says : 0
He is a great leader. May Allah bless him.
Total Reply(0)
Md Abdur Rab ১৩ নভেম্বর, ২০১৭, ৪:৫৯ পিএম says : 0
Allah jeno Unake susthota dan koren- Amin
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন