শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যুদ্ধাপরাধীদের দোসররা ঘাপটি মেরে আছে-মহিউদ্দিন চৌধুরী

প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক সিটি মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরী বলেছেন, এখনো চট্টগ্রামে পুলিশ প্রশাসন ও সরকারের বিভিন্ন স্তরে যুদ্ধাপরাধীদের দোসররা ঘাপটি মেরে আছে। তারা বিভিন্ন জায়গায় গোপন বৈঠক করে দেশবিরোধী অপতৎপরতার নীলনকশা করছে। তাদের এসব ঘৃণ্য কার্যকলাপের দালিলিক তথ্য আমাদের কাছে আছে। আমি তাদের সাবধান করে দিয়ে বলছি সংযত না হলে পরিণতি ভয়াবহ হবে।
তিনি গতকাল চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দারুল ফজল মার্কেট চত্বরে হরতাল ও নৈরাজ্যবিরোধী সমাবেশে সভাপতির বক্তব্যে একথা বলেন। সমাবেশে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, বঙ্গবন্ধু হত্যাকারী ও যুদ্ধাপরাধীদের বিচার ও শাস্তি নিশ্চিত এবং এদেশকে বঙ্গবন্ধুর কাক্সিক্ষত সোনার বাংলা রূপায়ণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির প্রত্যাশা পূরণে ঐতিহাসিক ভূমিকা পালন করে যাচ্ছেন।
নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনানের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সুনীল কুমার সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন