শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মানিকগঞ্জে গ্যাসের আগুনে স্বামী-স্ত্রী দগ্ধ

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৭, ১১:৫০ এএম

মানিকগঞ্জ শহরের গঙ্গাধরপট্টি এলাকায় পাইপ লাইনের গ্যাসের আগুনে দগ্ধ হয়েছেন স্বামী-স্ত্রী। মারাত্মক আহতাবস্থায় হামিদুর রহমান ও সাবিনা ইয়াসমিন দম্পতিকে প্রথমে মানিকগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়েছে। আজ বুধবার ভোর সাড়ে চারটার দিকে এই ঘটনা ঘটে।
ফায়ার সার্ভিস কর্মীরা জানান, ভোর সাড়ে চার টার দিকে সাবিনা ইয়াসমিন রান্না ঘরে গিয়ে ম্যাচের কাঠি দিয়ে গ্যাসের চুলা জ্বালাতে গেলে হঠাৎই বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এসময় পুরো ঘরে আগুন ধরে জানালার কাঁচগুলো ভেঙ্গে যায়।
অগ্নিদগ্ধ হয় সাবিনা ইয়াসমিন। তার চিৎকারে স্বামী হামিদুর রহমান এগিয়ে এলে তিনিও অগ্নিদগ্ধ হন। পরে প্রতিবেশীরা ওই দম্পতিকে উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করান। চিকিৎসকরা জানান, সাবিনার ৭০ ভাগ ও হামিদুর রহমানের ৪০ শতাংশ শরীর পুড়ে গেছে। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে প্রেরণ করা হয়েছে।
হামিদুর রহমান ঢাকার মিরপুর আল রাহিয়ান উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক। এই দম্পতি শহরের গঙ্গাধরপট্রির আব্দুল গফুরুরের বাসার তৃতীয় তলায় ভাড়া থাকতেন। তাদের গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন