শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিন -ওবায়দুল কাদের

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিকে ভোট দিলে হওয়া ভবনের মাধ্যমে আবার লুটপাট হবে। সন্ত্রাস ও দুর্নীতিতে দেশ আবার চ্যাম্পিয়ন হবে। তাই দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি। তিনি বলেন আগামী নির্বাচনে জনগনের কাছে ভোট চাইতে চাটুকারিতা আর মিথ্যা কথার মালা ছাড়া বিএনপির আর কিছুই নেই। তিনি বলেন, বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধন শেষে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জনসভায় তিনি উপস্থিত আওয়ামী লীগ নেতাদের সতর্ক করে বলেন আগামী নির্বাচনে নেতা-কর্মী ও জনগনের কাছে গ্রহনযোগ্য নয়, এমন কাউকে দলের মনোনয়ন দেয়া হবেনা। তিনমাস পর পর জরিপ কাজ পরিচালনা করা হচ্ছে। তিনি আরো বলেন, শেখ হাসিনা দলের পদ চিরদিনের জন্য কাউকে ইজারা দেননি। সবার এসিআর এখন প্রধানমন্ত্রীর হাতে। কে কি করছেন সব তথ্য আমাদের কাছে আছে। সন্ত্রাসী, চাঁদাবাজ, অসাম্প্রদায়িক লোকজনকে দলে ভরে কেউ দলভারি করার চেষ্টা করলে তা বরদাস্ত করা হবেনা। পকেট কমিটি করলে সাথে সাথে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন সব বিবেচনা করে জনগনের কাছে গ্রহণযোগ্য নেতাদেরই আগামী নির্বাচনে মনোনয়ন দিবে আওয়ামী লীগ।
জেলা আওয়ামী লীগের সভাপতি মঈনুদ্দীন মন্ডলের সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র এইচএম খায়রুজ্জমান লিটন, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু প্রমুখ। এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এমপি,যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফা এমপি, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী এমপি, সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী বিগ্রেডিয়ার জেনারেল (অব.) এনামুলহকসহ আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন