বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পুলিশি বাধায় নেত্রকোনা জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ পণ্ড

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৭, ১২:৫৭ পিএম

পুলিশি বাধার কারণে নেত্রকোনায় বিক্ষোভ সমাবেশ করতে পারেনি জেলা বিএনপি
জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দিন খান সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারীর প্রতিবাদে কেন্দ্রীয় বিএনপি আহুত দেশব্যাপী বিক্ষোভ সমাবেশের অংশ হিসেবে নেত্রকোনা জেলা বিএনপি রবিবার সকাল ১১টায় ছোট বাজারস্থ দলীয় কার্যালয়ে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে। সকাল থেকেই বিপুল সংখ্যক পুলিশ দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নেয়। বিএনপির নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের কলাপসিবল গেট খুলে কার্যালয়ে বসতে চাইলে পুলিশ তাদের বাঁধা দেন। এ সময় বিএনপির নেতাকর্মীরা ব্যানার নিয়ে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ করতে চাইলে পুলিশ তাদেরকে সেখান থেকে চলে যাওয়ার নির্দেশ প্রদান করেন। এ নিয়ে নেতাকর্মীদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়। পুলিশি বাঁধার কারণে শেষ পর্যন্ত বিএনপির বিক্ষোভ সমাবেশ পণ্ড হয়ে যাওয়ায় বিপুল সংখ্যক নেতাকর্মী সেখান থেকে চলে যেতে বাধ্য হন।
জেলা বিএনপিসাধারণ সম্পাদক ড্যাব নেতা অধ্যাপক ডা. আনোয়ারুল হক সাংবাদিকদের কাছে তাৎক্ষনিক প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেন, আমরা শান্তিপূর্ণ ভাবে বিক্ষোভ সমাবেশ করতে চাইছিলাম, কিন্তু পুলিশি বাঁধার কারণে তা করা সম্ভব হয়নি। দলের সভাপতি ও সাধারণ সম্পাদক শান্তিপূর্ণ কর্মসূচী পালনে পুলিশি বাধার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ আমীর তৈমুর ইলী’র সাথে এ ব্যাপারে যোগাযোগ করলে তিনি বলেন, অস্থিতিশীল পরিবেশ ও শান্তি শৃঙ্খলা ভঙ্গের আশঙ্কায় তাদেরকে বিক্ষোভ সমাবেশ করতে দেয়া হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Akram ৩ ডিসেম্বর, ২০১৭, ১:৫৭ পিএম says : 0
Ata basi barabari hoye galo
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন