রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মহানগর

তাসকিন-সানিকে নিষিদ্ধের প্রতিবাদে রাবিতে মানববন্ধন

প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

রাবি রিপোর্টার : বাংলাদেশের দুই তারকা ক্রিকেটার তাসকিন আহমেদ ও আরাফাত সানিকে আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধের প্রতিবাদে মানববন্ধন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। সোমবার দুপুর ২টায় ‘রাবির ক্রিকেট ভক্ত শিক্ষার্থীবৃন্দের ব্যানারে বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোডে এ মানববন্ধন হয়।
মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, তাসকিন ও সানি আইসিসির তিন মোড়লের ষড়যন্ত্রের শিকার। আইসিসি পরিকল্পিতভাবে বাংলাদেশের ক্রিকেট প্রতিভা ধ্বংসের চক্রান্তে নেমেছে। আমরা এই ষড়যন্ত্রের তীব্র প্রতিবাদ জানাই। আশা করি বিসিবি দ্রæত তাসকিন ও সানিকে ক্রিকেটে ফিরিয়ে আনার ব্যবস্থা নিবে। মানববন্ধনে রাবির আইইআর বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী খুর্শিদ রাজিবের সঞ্চালনায় বক্তব্য দেন, আইন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী সাদমানুল ইসলাম, আইইআর প্রথম বর্ষের রাতুল, ফোকলোর প্রথম বর্ষের রফিজ, মার্কেটিং প্রথম বর্ষের কাফি প্রমুখ।
ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে বিভিন্ন প্ল্যাকার্ডে তাদের ¯েøাগান ছিল, ‘এক দফা এক দাবি ব্যাক তাসকিন ব্যাক সানি’, ‘মাশরাফি ভাইয়ের কান্না আর না, আর না’, ‘ক্রিকেট বাণিজ্য মানি না মানবো না’, ‘ক্রিকেট আমাদের রক্তে মেশে ক্রিকেট সুন্দর তাই বাংলাদেশে।’ এখানেই তারা অসংখ্য প্ল্যাকার্ডে আইসিসি’র সিদ্ধান্তের প্রতিবাদ জানায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন