ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীতে বিএনপির নির্বাচন বর্জন

প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

পটুয়াখালী জেলা সংবাদদাতা : ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে পটুয়াখালীতে পৃথক সংঘর্ষে গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছেন। এজন্য স্থগিত করা হয়েছে দু’টি কেন্দ্রে ভোটগ্রহণ। এছাড়া ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে বিএনপির দুই ও স্বতন্ত্র পাঁচ চেয়ারম্যান প্রার্থী নির্বাচন বর্জন করেছেন।
পটুয়াখালীর কলাপাড়া উপজেলা রিটার্নিং অফিসার আবু বকর সিদ্দিক জানান, কলাপাড়ার চাকামইয়া ইউনিয়নের চুঙ্গাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জালভোট দেয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপি কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে দুইজন গুলিবিদ্ধসহ পাঁচজন আহত হন। একপর্যায়ে পাঁচ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।
এই অবস্থায় সাময়িকভাবে এই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে বলেও জানান তিনি।
এদিকে, সদর উপজেলার মরিচবুনিয়া ইউনিয়নের বাজার ঘোনা সরকারি প্রাথমিক ভোটকেন্দ্রে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে প্রিজাইডিং অফিসার মৃণাল কান্তী দেসহ পাঁচজন আহত হয়েছেন। এছাড়া এ সময় কেন্দ্র ভাঙচুর ও ব্যালট পেপার ছিনতাই হওয়ায় এই কেন্দ্রেও স্থগিত ভোট স্থগিত করা হয়েছে।
অপরদিকে, অনিয়মের অভিযোগ এনে পটুয়াখালী সদর উপজেলার বিএনপি মনোনীত এক ও স্বতন্ত্র দুই চেয়ারম্যান প্রার্থী নির্বাচন বর্জন করেছেন। একই অভিযোগে বাউফলের বিএনপির এক ও স্বতন্ত্র তিন প্রার্থী ভোট বর্জন করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন