ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরায় বিএনপির দুই প্রার্থীর ভোট বর্জন, ১৩ কেন্দ্রে ভোট গ্রহণ বাতিল

প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : কারচুপি, নির্বাচনে অনিয়ম ও কেন্দ্র দখলের অভিযোগে সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর ও কলারোয়া উপজেলার যুগেখালী ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থীরা ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন। এছাড়া জেলার ৫টি উপজেলার ১৩টি কেন্দ্রে ভোট গ্রহণ বাতিল করা হয়েছে।
মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ধুলিহর ইউপির বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক মোদাচ্ছেরুল হক হুদা ও সংবাদকর্মীদের কাছে লিখিত বার্তা পাঠিয়ে কলারোয়া উপজেলার যুগেখালী ইউপি নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী রবিউল ইসলাম ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন।
জেলা নির্বাচন অফিসার কামরুল হাসান, কেন্দ্র দখলের ঘটনায় তালা উপজেলার কুমিরা ইউনিয়নের ভাগবাহ, অভয়তলা, শাকদাহ ও দাতপুর, সদর উপজেলার আলীপুর, মাহমুদপুর, ভাড়–খালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, আমিনিয়া দাখিল মাদ্রাসা, কলারোয়া উপজেলার কুশোডাঙ্গা ইউনিয়নের কলাটুপি, দেবহাটা উপজেলার পারুলিয়া ইউনিয়নের খেজুরবাড়িয়া, শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের মেহেদী নগর, মাহজানপুর ও পূর্বখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ বাতিল ঘোষণা করা হয়েছে। এছাড়া আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নের উত্তর একসরা কেন্দ্রে দুই মেম্বর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় তিনটি হাত বোমা বিস্ফোরণ ঘটলে ভোট গ্রহণ সাময়িকভাবে বন্ধ হয়ে যায়। কিন্তু পরে পরিস্থিতি শান্ত হলে আবার ভোট গ্রহণ শুরু হয়।
এদিকে, সাতক্ষীরা সদর উপজেলার বল্লী ইউনিয়নের কাটালতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, আমতলা, ঘরচালা প্রাথমিক বিদ্যালয়, ধুলিহর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ধুলিহর স্বাস্থ্য কমপ্লেক্স, বড়দল সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন স্থানে ক্ষমতাসীন আওয়ামী লীগ দলীয় প্রার্থী ও তার কর্মী-সমর্থকরা ভোট কেন্দ্র দখল করে রেখেছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের বিদ্রোহী ও বিএনপি প্রার্থীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন