ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রংপুর সিটি কর্পোরেশনে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

রংপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৭, ৫:৫৪ পিএম

কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই অত্যন্ত শান্তিপূর্ণভাবে শেষ হর রংপুর সিটি কর্পোরেশনের নির্বাচন। পূর্বে তফশিল অনুযায়ী নগরীর ১’শ ৯৩টি ভোট কেন্দ্রে আজ সকাল ৮টা থেকে একটানা বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। ভোট গ্রহণ শেষে এখন কেন্দ্রগুলোতে ভোট গণনা চলছে। রাতেই ফলাফল জানা যাবে বলে আশা করা যাচ্ছে।
সকালে প্রচণ্ড শীত উপেক্ষা করে ৮টার আগে থেকেই কেন্দ্রগুলোতে নারী ভোটাররা উপস্থিত হয়ে সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে থাকেন। নির্ধারিত সময় সকাল ৮টা বাজার সাথে সাথে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে থাকেন। দুপুর পর্যন্ত কেন্দ্রগুলোতে নারী ভোটারদের উপস্থিতিই ছিল বেশি। অধিকাংশ কেন্দ্রে পুরুষ ভোটারের কোন লাইন দেখা যায়নি। মুলতঃ বেলা ১টার পর থেকে পুরুষ ভোটাররা ভোট কেন্দ্রে আসেন এবং ভোট প্রদান করেন।
মোট ১’শ ৯৩টি কেন্দ্রের মধ্যে ১’শ ২৮টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করে নির্বাচন কমিশন ও আইন-শৃঙ্খলা বাহিনী। এর মধ্যে ২০ নম্বর ওয়ার্ডের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র, ২৪ নম্বর ওয়ার্ডের লায়ন্স স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র এবং ২৫ নম্বর ওয়ার্ডের সরকারি বেগম রোকেয়া কলেজ কেন্দ্রে সিসি ক্যামেরা বসানো হয়। রোকেয়া কলেজ কেন্দ্রে পরীক্ষামূলক ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হয়। বিভিন্ন কেন্দ্রগুলো ঘুরে দেখা গেছে ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন