বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়া এখনও পাকিস্তানের প্রেমে মশগুল : মাহবুবউল আলম হানিফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিন্তা-চেতনা ও মননে এখনও ‘পাকিস্তান প্রীতি’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। তিনি বলেন, খালেদা জিয়ার মনে পেয়ারে পাকিস্তান। তিনি এখনও পাকিস্তানের প্রেমে মশগুল হয়ে আছেন। গতকাল মঙ্গলবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে জাতীয় শ্রমিক লীগ আয়োজিত বিজয় দিবসের এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। সংগঠনের সভাপতি শুক্কুর মাহমুদ’র সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, শ্রম ও জনশক্তি সম্পাদক হাবিবুর রহমান সিরাজসহ জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হানিফ বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর জিয়া ও বিএনপি দেশটাকে পাকিস্তানের ফেডারেল বানাতে চেয়েছিলেন। জিয়া দালাল আইন বাতিল করে যুদ্ধাপরাধীদের রাজনীতি করার সুযোগ দিয়েছিলেন। দেশটাকে পাকিস্তানী ভাবধারায় প্রতিষ্ঠিত করেছিলেন। এসব ইতিহাস মানুষ ভুলে যায়নি।
তিনি বলেন, বিএনপির ২০১৮ সালের নির্বাচনে নয়, তাদের জয়ের জন্য ২০২৯ সালের নির্বাচনের ফলাফল নিয়ে চিন্তা করেতে হবে। বিএনপি ক্ষমতায় থেকে লুটপাট করে দেশের টাকা বিদেশে পাচার করেছে, দুর্নীতি করেছে। যে প্রতিষ্ঠানের কোনো অস্থিত্ব নেই সেই প্রতিষ্ঠানের নামে টাকা তুলে আত্মসাৎ করেছে। তিনি বিএনপিকে ক্ষমা চেয়ে সুস্থ ধারার রাজনীতিতে ফিরে আসার আহŸান জানান।
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ মানবিক বাংলাদেশে প্রতিষ্ঠিত হয়েছে। উন্নয়নের সব সূচকেই পাকিস্তানকে ছাড়িয়েছে বাংলাদেশ। বিএনপি ক্ষমতায় থাকাকালীন দেশ পাঁচ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিলো। খালেদা জিয়ার দুর্নীতিবাজ পুত্র লন্ডনে বসে এখনও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে। দেশবিরোধী এসব ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে সজাগ থাকার আহŸান জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন