শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বিদেশি অস্ত্রসহ ছাত্রলীগ নেতা শুভাশীষ গ্রেফতার

প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীতে বিদেশি অস্ত্রসহ শুভাশীষ আচার্য টিটু (৪৪) নামে সাবেক এক ছাত্রলীগ নেতা ও সাংস্কৃতিক সংগঠককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে আকবর শাহ্ থানা পুলিশ সিটি গেইট এলাকায় একটি বাসে তল্লাশি চালিয়ে তাকে আটক করে। এ সময় সে নিজেকে একটি অনলাইন পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়ে পুলিশের সাথে তর্কে জড়িয়ে পড়ে।
আকবর শাহ্ থানার ওসি সদীপ কুমার দাশ বলেন, নগরীর সিটি গেইট এলাকায় হানিফ পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে তাকে অস্ত্রসহ আটক করা হয়। শুভাশীষের কাছ থেকে পয়েন্ট টু টু বোরের একটি জার্মানির তৈরি পিস্তল এবং চার রাউ- গুলি উদ্ধার করা হয়েছে।
তিনি বলেন, হানিফ পরিবহনের বাসে শুভাশীষ ঢাকায় যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে ওই বাস থামিয়ে শুভাশীষের শরীরে তল্লাশি চালিয়ে অস্ত্র উদ্ধার করা হয়। এ সময় তাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। আটকের পর শুভাশীষ নিজেকে অনলাইন পত্রিকার সাংবাদিক বলে পরিচয় দিয়েছে বলে জানিয়েছেন ওসি।
জানা যায়, শুভাশীষ আচার্যের বাড়ি নগরীর চান্দগাঁও থানার মোহরা এলাকায়। ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন টিটু। এলাকায় সাংস্কৃতিক কর্মকা-ের সঙ্গেও জড়িত তিনি। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।
ওসি সদীপ কুমার দাশ বলেন, অস্ত্রটি শুভাশীষ কীভাবে পেয়েছে বা তার কাছে কীভাবে এসেছে কিংবা কোথায় নিয়ে যাচ্ছিল এসব বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে তাকে রিমা-ে নেয়ার আবেদন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন