শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাটুরিয়ায় ২টি লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৮, ৫:১১ পিএম

মা‌নিকগ‌ঞ্জের সাটুরিয়া উপ‌জেলা থে‌কে শুক্রবার ২ জনের মরদেহ উদ্ধার করছে পুলিশ।


শুক্রবার উপজেলার বরাইদ ইউনিয়‌নের গোপালপুর গ্রাম থেকে নাজমা না‌মের এক গৃহবধু ও একই ইউনিয়‌নের ফাজিলা বা‌ড়ি গ্রাম থেকে ফারুক হোসেন নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তে জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল ম‌র্গে প্রেরন ক‌রে‌ছে পু‌লিশ।


গৃহবধু নাজমা (৩০) গোপালপুর গ্রামের আবু ছাত্তার এর স্ত্রী। অার কি‌শোর ফারুক হোসেন (১৩) ফা‌জিলা বা‌ড়ি গ্রামের নুরু মিয়ার পুত্র।


সাটু‌রিয়া থানার এসঅাই হাসান জানায়, উপ‌জেলার ফাজিলাবা‌ড়ি গ্রামের ফারুক হোসেন শুক্রবার সকা‌লে নিজ ঘরের ভিতর গলায় ফাস দি‌য়ে আত্মহত্যা করে। ‌সে বেশ ক‌য়েক দিন যাবৎ অসুস্থ ছি‌লো। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এ কার‌নেই সে আত্মহত্যা করেছে।


অপর দি‌কে সাটুরিয়ার বরাইদ ইউনিয়নের গোপালপুর গ্রামের আবু ছাত্তার এর স্ত্রী নাজমা বৃহস্পতিবার রাতে বিষ পান করে। পরে তাকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতা‌লে নেবার পথে মারা যায় সে। প‌রে শুক্রবার তার লাশ উদ্ধার ক‌রে ময়না তদন্তে জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল ম‌র্গে প্রেরন করা হ‌য়ে‌ছে নি‌শ্চিত ক‌রে‌ছে সাটু‌রিয়া থানার এসঅাই অাব্বাস।


সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আমিনুর রহমান দুই মর‌দেহ উদ্ধা‌রের বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে জানায়, ময়না তদন্তের প্রতিবেদন পেলে নিশ্চিত করে মৃত্যুর কারন জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন