শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

বেতন বৃদ্ধির দাবিতে গ্রাম পুলিশদের অনশন

প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নতুন পে-স্কেল মোতাবেক ৪র্থ শ্রেণির সরকারি কর্মচারীদের মতো বেতনের দাবিতে অনশন পালন করেছে বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়ন। গতকাল বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে এই অনশন কর্মসূচি পালন করেছে সংগঠনটি।
জাতীয় প্রেস ক্লাবের সামনে অনশনে সভাপতির বক্তব্যে বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়নের চেয়ারম্যান এম এ আলীম আক্ষেপ করে বলেন, সরকারি সব কর্মচারীকে নতুন স্কেল মোতাবেক বেতন দেওয়া হচ্ছে। কিন্তু গ্রাম পুলিশদের সেই আগের মতই ৩ হাজার টাকা বেতন দেওয়া হচ্ছে। যা দিয়ে জীবন চলছে না। চতুর্থ শ্রেণির কর্মচারী হলেও গ্রাম পুলিশরা নতুন পে-স্কেল অনুযায়ী বেতন পাচ্ছেন না।
৪র্থ কর্মচারীদের জন্য নির্ধারিত বেতনসহ ৩ দফা দাবি বাস্তবায়নের দাবি জানিয়ে নতুন কর্মসূচি ঘোষণা দেন সংগঠনটির চেয়ারম্যান এম এ আলীম। এসব কর্মসূচির মধ্যে রয়েছে আগামী ১৭ এপ্রিল থেকে ২৩ এপ্রিল পর্যন্ত সারা দেশে কালো ব্যাচ ধারণ, ১০ মে থেকে ১২ মে ইউনিয়ন পরিষদে হাজিরা বর্জন এবং ২৯ মে থেকে ৫ জুন পর্যন্ত থানায় হাজিরা বর্জন।
অনশনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের মহাসচিব এম এ নাছের, প্রধান উপদেষ্টা মোকাদ্দেস হোসেন, কার্যকরী চেয়ারম্যান নজরুল ইসলাম, সিনিয়ার ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন