শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটিয়ায় দুই বাসে অগ্নিসংযোগ

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৮, ১১:৩৮ এএম

পটিয়া উপজেলায় আজ বুধবার ভোর রাতে দুটি ‍বাসে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। এতে একজন পরিবহন শ্রমিক দগ্ধ হয়েছেন।
দুর্বৃত্তদের চিহ্নিত করতে না পারলেও অগ্নিসংযোগের ঘটনাটি নাশকতা নয় বলে জানিয়েছেন পটিয়া থানার ওসি শেখ মো. নেয়ামতউল্লাহ।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে আনুমানিক ১০ কিলোমিটার দক্ষিণে পটিয়া উপজেলার কাশিয়াইশ ইউনিয়নের বুধপুরা বাজারে এ ঘটনা ঘটেছে।
ওসি জানান, বুধপুরা বাজারে দুটি বাস আনুমানিক ৫০ গজ দূরত্বে পাশাপাশি দাঁড়িয়েছিল। বাসগুলো চালক ও সহকারী ছিলেন না। তবে একটি বাসে একজন সহকারীর ভাই মো.আরমান (১৮) ঘুমিয়ে ছিলেন। রাত সাড়ে ৩টার দিকে হঠাৎ আগুন দেখে এলাকার লোকজন সেখানে যায় এবং আরমানকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এসময় বাস দুটির আগুনও নেভানো হয়।
চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত নায়েক আবু হামিদ বলেন, দগ্ধ আরমানকে হাসপাতালের ৩৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকেরা।
আরমান ওই এলাকার রফিক আহমদের ছেলে।
ওসি বলেন, বাস দুটি কেডিএস গার্মেন্টসের শ্রমিকদের বুধপুরা বাজার থেকে নগরীতে কারখানায় আনা-নেয়া করে। এর মধ্যে বাস দুটি আবার স্থানীয়ভাবেও যাত্রী পরিবহন করে। ভাড়া নিয়ে প্রায়ই যাত্রীদের সঙ্গে বাসের সহকারীর সঙ্গে ঝগড়া হয়। এর জের ধরে অগ্নিসংযোগের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছি। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন