শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছাত্রদলনেতা সাঈদকে গ্রেফতারে সিলেট বিএনপি ও ছাত্রদলের নিন্দা

প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সম্পাদক সাঈদ আহমদকে র‌্যাব কর্তৃক গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট জেলা বিএনপি ও বিভাগীয় ছাত্রদল।

আজ শনিবার গণমাধ্যমে পাঠানো পৃথক বিবৃতিতে জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ, এবং বিভাগীয় ছাত্রদল সহ-সভাপতি ভিপি মাহবুবুল হক চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক আহমদ চৌধুরী ফয়েজ, কেন্দ্রীয় ছাত্রদলের সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক, মৌলভীবাজার জেলা ছাত্রদলের আহ্বায়ক জাকির হোসেন উজ্জ্বল ও কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম নাচন এ নিন্দা ও প্রতিবাদ জানান। একই সঙ্গে তারা ছাত্রদল নেতা সাঈদ আহমদের অবিলম্বে মুক্তি দাবি করেন।

বিবৃতিতে বিএনপি নেতৃবৃন্দ বলেন, সরকার দলীয় ছাত্র সংগঠনের অস্ত্রের ঝন-ঝনানি ও গোলাগুলি-রক্তক্ষয়ী সংঘর্ষ যখন সিলেটের ছাত্র সমাজের মাঝে আতংক সৃষ্টি করে চলেছে। এমতাবস্থায় সিলেটবাসীর দৃষ্টি ভিন্নদিকে ফেরাতেই সিলেট জেলা ছাত্রদল সভাপতিকে অন্যায়ভাবে র‌্যাব দিয়ে গ্রেফতার করানো হয়েছে।

অপর বিবৃতিতে ছাত্রদল নেতৃবৃন্দ বলেন, দেশে বর্তমানে কোনো ধরনের রাজনৈতিক অস্থিরতা নেই। শুধুমাত্র জনমনে আতংক সৃষ্টি করতেই কেন্দ্রীয় ছাত্রদল নেতা সাঈদ আহমদকে অন্যায়ভাবে র‌্যাব দিয়ে গ্রেফতার করানো হয়েছে। আদর্শিক মোকাবেলায় ব্যর্থ হয়ে রাজনৈতিক প্রতিপক্ষকে নির্মূল করার প্রতিহিংসার রাজনীতি আওয়ামী বাকশালীদের পতনকে অনিবার্য করে তুলেছে।

তারা বলেন, মহান স্বাধীনতা দিবসের আগের দিন রাতে ছাত্রদলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদককে গ্রেফতার সিলেটের ছাত্র রাজনীতির ইতিহাসে কলঙ্কের কালেমা লেপন করা হয়েছে। ইতিহাস সাক্ষী জেল-জুলুম, হামলা-মামলা, গ্রেফতার-নির্যাতন চালিয়ে শহীদ জিয়ার আদর্শের সৈনিকদের দমিয়ে রাখা যাবে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন