বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ছিনতাইকারী নিহত, দুই পুলিশ সদস্য আহত

| প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন নাঈম (২৭) নামের এক চিহ্নিত ছিনতাইকারি। এ সময় আহত হয়েছেন এসআই মাহবুব এবং কন্সষ্টেবল রাশেদ নামের দুই পুলিশ সদস্য। আহত দুই পুলিশ সদস্যকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার ভোর রাতে ময়মনসিংহ নগরীর বলাশপুর এলাকায় এ ঘটনাটি ঘটে। এ সময় খসরু (২৪) নামের অপর এক ছিনতাইকারীকে আটক করে পুলিশ।
বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ জেলা পুলিশ সুপারের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন।
সংবাদ সম্মেলনে এসপি সৈয়দ নুরুল ইসলাম জানান, গত ১৮ জানুয়ারী রাতে নগরীর পাটগুদাম এলাকায় একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার সময় ছিনতাইকারির ছুরিকাঘাতে গফরগাও উপজেলার রোহা গ্রামের ইব্রাহিম খলিল নামে এক ছাত্র নিহত হয়। এ ঘটনায় নাঈম নামে ছিনতাইকারিকে আটক করে পুলিশ।
পরে নাঈমের দেয়া তথ্য মতে তাকে সাথে নিয়ে ইব্রাহীম হত্যার সাথে জড়িত ছিনতাইকারি দলের অন্য সদস্যদের গ্রেফতারের জন্য বৃহস্পতিবার রাতে অভিযান চালায় পুলিশ। এ সময় বলাশপুর বালুর মাঠ এলাকায় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে ছিনতাইকারিরা। পুলিশ এ সময় পাল্টা গুলি করলে শুরু হয় বন্দুক যুদ্ধ। এতে এক পর্যায়ে ছিনতাইকারি নাঈম গুলিবিদ্ধ হয়ে মারা যায়। পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম আরো জানান, অভিযানের এক পর্যায়ে ছিনতাইকারি চক্রের টিম লিডার নাঈম পুলিশের কাছ থেকে পালিয়ে যায়। এ সময় নাঈমের সহযোগীরা পুলিশকে লক্ষ করে ইট পাটকেল ককটেল নিক্ষেপ করলে পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে গুলিবিদ্ধ হয় নাঈম। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন