বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

প্রিজন ভ্যান ভেঙে নেতাদের ছিনিয়ে নিল বিএনপি কর্মীরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৮, ৬:০৫ পিএম

রাজধানীতে পুলিশের প্রিজন ভ্যান ভেঙে ২ নেতাকে ছিনিয়ে নিয়ে গেছে বিএনপি কর্মীরা। মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে হাইকোর্ট সংলগ্ন মাজার গেটের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার হাজিরাকে কেন্দ্র করে পূর্বের মতোই হাইকোর্ট এলাকায় জড়ো হয়েছিল দলটির নেতাকর্মীরা। এ সময় ২ জনকে আটক করে পুলিশ। তাদেরকে প্রিজন ভ্যানে রাখা হয়। এরপর হাজিরা শেষে বিএনপি চেয়ারপার্সন বাসায় ফেরত যাওয়ার পথে একদল বিএনপি কর্মী ওই প্রিজন ভ্যানে ভাঙচুর চালিয়ে নেতাদের ছিনিয়ে নিয়ে যায়।

পুলিশ জানায়, খালেদা জিয়া ফেরার সময় মিছিল থেকে পুলিশের দিকে ইট পাটকেল ছোড়া হয়। এতে রমনা বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) আজমের হাতের আঙুল ফেটে যায়। কয়েকজন পুলিশ আহত হয়। তাদের হেলমেট ও রাইফেল ক্ষতিগ্রস্ত হয়। কদম ফোয়ারার সামনে পুলিশের একটি প্রিজন ভ্যান ছিল। মিছিল থেকে কর্মীরা এসে ভ্যান ভাঙচুর করে এতে আটক থাকা দুই কর্মীকে ছিনিয়ে নিয়ে যায়। সেই সঙ্গে দুই পুলিশের রাইফেল কেড়ে নিয়ে ভেঙে ফেলে।

শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) জাফর আলী বিশ্বাস জানান, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে। হাইকোর্ট এলাকা থেকে বেশ কয়েকজন কে আটক করে থানায় আনা হয়েছে। বিএনপি সমর্থকরা পুলিশের অস্ত্রও ভেঙে দিয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন