শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে ইভটিজিংয়ে বাধা দেয়ায় শিক্ষকে শারীরিক লাঞ্ছিত বখাটে আটক

মির্জাপুর(টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৮, ৫:২৫ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে ইভটিজিংয়ে বাধা দেয়ায় এক শিক্ষককে শারীরিকভাবে লাঞ্ছিত করেছে দুদু মিয়া নামে এক বখাটে। এ ঘটনার পর বখাটেকে ধরে পুলিশে দিয়েছে স্কুলের ছাত্র ছাত্রী ও এলাকাবাসী। এসময় অপর দুই বখাটে পালিয়ে যেতে সক্ষম হয়।
রবিবার সকাল সাড় দশটার দিকে উপজেলার উয়ার্শী উচ্চ বিদ্যালয়ে এঘটনা ঘটে। ঘটনার পর লাঞ্ছিত শিক্ষক শাহিনুর রহমান মির্জাপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
আটক বখাটে দুদু মিয়া পার্শ্ববর্তী ধামরায়ই উপজেলার চৌহাট গ্রামের চানমিয়ার ছেলে।
জানাগেছে, বখাটে দুদু মিয়া তার কয়েক বন্ধু মিলে উয়ার্শী উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের বিদ্যালয়ে আসা যাওয়ার পথে উত্ত্যক্ত করে থাকে। এছাড়া অনেক দিন বিদ্যালয়ে ডুকেও ছাত্রীদের সঙ্গে অসাধাচারন করে থাকে। এ বিষয়ে ওই বখাটেদের একাধিকবার নিষেধ করলেও তারা ছাত্রীদের নানাভাবে উত্ত্যক্ত করেই আসছে।
রবিবার সকাল সাড়ে দশটার দিকে বখাটে দুদুসহ অপর তিন বন্ধু মিলে স্কুল ক্যাম্পাসে ডুকে ছাত্রীদের নানাভাবে উত্ত্যক্ত করতে থাকে। পরে ছাত্রীরা গিয়ে শিক্ষকদের জানালে কয়েকজন শিক্ষক গিয়ে তাদের স্কুল ক্যাম্পাস থেকে তাদের চলে যেতে বললে বখাটেরা উত্তেজিত হয়ে শাহিনুর রহমান নামে ওই শিক্ষককে শারীরিকভাবে লাঞ্ছিত করে। এসময় বিদ্যালয়ের ছাত্রছাত্রী ও শিক্ষক মিলে বখাটের ধাওয়া করে দুদুকে আটক করলেও অন্য দুই বখাটে পালিয়ে যায়। পরে আটক দুদুকে মির্জাপুর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।
মির্জাপুর থানার উপপরির্দশক ( এস আই) বাবুল ঘটনার সত্যতা স্বীকার করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন