বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাই থেকে জনসভায় যাওয়ার পথে স্কুল ছাত্রের মৃত্যু

ধামরাই(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৮, ৫:০৫ পিএম

ধামরাইয়ে রাজধানী ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জনসভায় যাওয়ার পথে নিজ গ্রামেরই চলন্ত বাসের ভিতর থেকে জানালা দিয়ে মাথা বের করায় গাছের সাথে বাড়ী খেয়ে শাকিল হোসেন নামের দশম শ্রেণীর এক ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ কলা ১১টার দিকে উপজেলার দেপাশাই গ্রামে। ওই ছাত্রের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহত ছাত্র ৩ ভাইয়ের মধ্যে সবার বড় সে ধামরাই উপজেলার দেপাশাই গ্রামের মফিজ উদ্দিনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষরা জানান, আজ সকাল ১১টার দিকে স্থানীয় আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সঙ্গে জয়পুর এ্যাসেড স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণির ছাত্র শাকিল হোসেন নিজ বাড়ি থেকে ঢাকায় জনসভায় যাওয়ার জন্য রওয়ানা দেয়। এ সময় সে চলন্ত বাসের ভিতর থেকে মাথা বের করলে একটি গাছের সাথে তার মাথায় বাড়ী লেগে কয়েকটি স্থানে ফেটে যায়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
নিহত ছাত্রের খোঁজখবর নেয়ার জন্য হাসপাতালে ছুটে যান ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহম্মেদ, পৌর মেয়র আলহাজ গোলাম কবির মোল্লা ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সাকুসহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন